• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন সাবেক ইউপি চেয়ারম্যান

  মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

১৩ অক্টোবর ২০২১, ১৭:১২
উঠান বৈঠক (ছবি : দৈনিক অধিকার)

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঢাকার ধামরাই উপজেলার ৭নং গাংগুটিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান সরকার।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের জালসা গ্রামে তার নিজ ভবনে উঠান বৈঠক ও দোয়া-মাহফিলে তিনি এ ঘোষণা দেন।

অনুষ্ঠানে গাংগুটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বদিরুদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রহমান সরকার। তিনি বলেন, আগামীতে আপনাদের ভোটে জয়লাভ করে গাংগুটিয়া ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলব। যেখানে থাকবে না মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদ, বাল্যবিবাহ। এছাড়া জন্ম নিবন্ধন, প্রত্যায়ন পত্র, ওয়ারিস সার্টিফিকেট আপনারা জমা দিবেন, সেগুলির কাজ শেষ হলে আপনাদের বাড়ি পৌঁছে দেওয়া হবে।

তিনি আর বলেন, আমি যদি আপনাদের ভোটে জয়ী হতে পারি তাহলে গাংগুটিয়া ইউনিয়নবাসীর সুবিধার্থে সপ্তাহে তিনদিন করে ভাগ করে প্রতিটি এলাকায় গিয়ে কাজ করবো।

এ সময় উপস্থিত ছিলেন গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মিনহাজ উদ্দিন, ধামরাই উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক মো. মনোয়ার হোসেন, গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সোলায়মান সরকার, গাংগুটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মফিকুল ইসলাম, ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাছির সরদার প্রমুখ।

আরও পড়ুন : শিক্ষককে জেলে পাঠিয়ে ফায়দা নিলেন ইউপি চেয়ারম্যান

প্রসঙ্গ, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ধাপে দেশের ৮৪৮টি ইউপিতে ভোট হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড