• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

  রফিকুল ইসলাম, গাইবান্ধা

১৩ অক্টোবর ২০২১, ১৫:৫১
গাইবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন (ছবি : অধিকার)

গাইবান্ধার পলাশবাড়ীতে দলিল লেখক আব্দুল মাজেদ প্রধানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে দলিল লেখক সমিতির উদ্যোগে পলাশবাড়ী পৌর শহরের চৌমাথা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, উপজেলা দলিল লেখক সমিতির পক্ষে দলিল লেখকগণ এবং জামালপুর গ্রামবাসীর সহযোগিতায় আজকের এই বিশাল মানববন্ধনে শত শত মানুষ অংশ নিয়েছে।

ফটকাবাজ প্রকৃতির ডাকাত ও মাদক কারবারিসহ বিভিন্ন সময় নানা অপরাধের সাথে জড়িত শাহজাহান আলী ভুলু এবং তার সহযোগি সুবিধাবাদীরা হয়রানির উদ্দেশ্যে সাজানো এক নাটকীয় অভিযোগে আব্দুল মাজেদ প্রধানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে।

মানববন্ধনে বক্তরা আরও বলেন, মামলা দায়েরের পরও দাম্ভিক ভুলু বেপরোয়া আচরণের ধারাবাহিকতায় দফায় দফায় অব্যাহত বিভিন্ন হুমকি-ধামকি এবং অপপ্রচার ও মিথ্যাচার চালিয়ে আসছে।

মিথ্যা মামলার প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, শাহজাহান ভুলু চিহৃত ডাকাত। তার এই দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান তারা।

আরও পড়ুন : আদালতের নির্দেশে ৭০ কিশোর বাবা-মায়ের জিম্মায়

মানববন্ধনে দলিল লেখক মাহমুদুজ্জামান প্রান্তর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ব্যবসায়ী ফজলুল করিম প্রধান, সাজাদুল ইসলাম, উপজেলা তাঁতী লীগ সভাপতি আকতারুজ্জামান টিটু প্রধান ও আব্দুল মাজেদ প্রধান।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড