• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

  বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

১৩ অক্টোবর ২০২১, ১৫:৪১
প্রতীকী ছবি

চট্টগ্রামের বাঁশখালীতে র‍্যাবের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ মো. আলমগীর (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত আলমগীর ডাকাতদলের সদস্য বলে জানান র‍্যাব-৭।

বুধবার (১৩ অক্টোবর) ভোরে উপজেলার গণ্ডামারা গ্রামে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আলমগীর উপজেলার গন্ডামারা ইউনিয়নে ৪ নম্বর ওয়ার্ড এলাকার আলী আহমদ ছেলে।

ঘটনাস্থল থেকে চারটি বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র, দুটি রামদা, একটি ছুরি, ১১ রাউন্ড কার্তুজ ও দুই রাউন্ড খোসা উদ্ধার করা হয়েছে বলে জানান চট্টগ্রাম র‍্যাব-৭। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার।

তিনি জানান, র‍্যাবের একটি টিম গণ্ডামারা এলাকায় টহল দিচ্ছিল। আকস্মিকভাবে তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে কিছু দুর্বৃত্ত। আত্মরক্ষার্থে র‍্যাবের সদস্যরাও গুলি ছোঁড়েন। পাল্টাপাল্টি গুলি বিনিময়ের পর ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তি এলাকায় মো. আলমগীর ওরফে আলম ডাকাত হিসেবে পরিচিত বলে দাবি র‍্যাবের।

আরও পড়ুন : শিক্ষককে জেলে পাঠিয়ে ফায়দা নিলেন ইউপি চেয়ারম্যান

র‍্যাব সূত্রে জানা যায়, আলমগীরের বিরুদ্ধে বাঁশখালীসহ চট্টগ্রামের বিভিন্ন থানায় ডাকাতির অভিযোগে ৯টি মামলা আছে। নিহত আলমগীরের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড