• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে মাদকসহ ধরা খেল দুই কারবারি

  শা‌কিল মুরাদ, শেরপুর

১৩ অক্টোবর ২০২১, ১৫:১১
আটক
আটক মাদক কারবারিরা। ছবি : অধিকার

পৃথক অভিযান চালিয়ে শেরপু‌রের শ্রীবরদী উপজেলায় ১১০‌ পিস ইয়াবা ও ৭০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবা‌রি‌কে আটক ক‌রে‌ছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বুধবার (১৩ অক্টোবর) সকালে উপজেলার তাঁতিহা‌টি প‌শ্চিমপাড়া এলাকায় অভিযান চা‌লি‌য়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো- হা‌বিবুর রহমা‌নের ছে‌লে ও ইয়াবা কারবারি হারুন অর র‌শিদ‌ (৪০) এবং উপজেলার পুরান শ্রীবরদী এলাকার ম‌ফিজল হ‌কের ছে‌লে ও গাঁজা কারবারি শুকুর আলী‌ (৩২)।

জেলা মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদফতর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক এনামুল হক, উপ-পরিদর্শক মোস্তা‌ফিজুর রহমান, জসীম উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক আবু ছো‌ফিয়ান তরফদারসহ সঙ্গীয় ফোর্স নি‌য়ে বুধবার শ্রীবরদী উপজেলার তাঁতিহা‌টি প‌শ্চিমপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ১১০ ‌পিস ইয়াবাসহ হারুন অর র‌শিদ‌কে আটক করা হয়।

এ দিকে, পৃথক অপর একটি অভিযানে পুরান শ্রীবরদী এলাকা থেকে ৭০ গ্রাম গাঁজাসহ শুকুর আলী‌কে আটক করে জেলা মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদফতর।

আরও পড়ুন : কক্সবাজার সমুদ্র সৈকতে গুপ্ত খালে জীবন ঝুঁকি

দৈনিক অধিকারকে অভিযানের সত্যতা নিশ্চিত করে জেলা মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদফতরের প‌রিদর্শক এনামুল হক ব‌লেন, দীর্ঘদিন ধ‌রে আটকরা মাদক কারবারের সাথে জ‌ড়িত ছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে পৃথক দু‌টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড