• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে একই পরিবারের ছয়জনকে কুপিয়ে জখম, গ্রেফতার ৩

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৩ অক্টোবর ২০২১, ১৩:৪০
রূপগঞ্জে একই পরিবারের ছয়জনকে কুপিয়ে জখম, গ্রেফতার ৩
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সরকারি পানির লাইনের পাইপ মেরামতের ঘটনার জের ধরে প্রতিপক্ষের লোকজন একই পরিবারের ৬ জনকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, বারেক, হাসেম ও কাশেম।

সোমবার (১১ অক্টোবর) রাত ৯ টার দিকে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নারায়ণগঞ্জের রূপগঞ্জে থানায় নিরপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করার পরও রেহায় পায়নি নূর হোসেন নামে সরকারি পানির সরবারহকারী এক কর্মচারী ও তার পরিবার।

জানা গেছে, সরকারিভাবে রূপগঞ্জ ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকায় সাধারণ মানুষের জন্য গভীর নলকুপ স্থাপন করে। পাইপের মাধ্যমে বাড়ি বাড়ি পানি সরবারহের ব্যবস্থা করা হয়। নূর হোসেন এই পানির লাইন দেখভালের দায়িত্বে রয়েছেন। গত কয়েকদিন ধরে পাইনের লাইনে সমস্যা দেখা দেয় বলে গ্রাহকরা অভিযোগ দেন।

সোমবার সকালে পানির লাইনের সমস্যা সমাধান করতে পাইপ উঠান। এ সময় তিনি স্থানীয় বারেক নামে এক ব্যাক্তির বাড়ির মধ্য দিয়ে পানির পাইপ উঠাতে গেলে বারেক তাকে বাঁধা প্রদান করেন। এ নিয়ে নূর হোসেন ও বারেকের মাঝে বাকবিতণ্ডার সৃষ্টি হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, এক পর্যায়ে বারেক তাকে হুমকি ধামকি দিতে থাকে। নূর হোসেন এ ঘটনায় বিকাল সাড়ে ৩ টার দিকে নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেন। সোমবার রাত ৯ টার দিকে নূর হোসেন বাড়িতে প্রবেশ করলে আব্দুল বারেক, হাসেম, কাশেম, ফইজ উদ্দিন ও বারেকের ছেলে শাওনসহ অজ্ঞাত ১০/১২ দেশিয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়িতে হামলা ভাংচুর শুরু করেন।

মামলার এজাহার সূত্রে আরও জানা যায়, এ সময় প্রতিপক্ষের সন্ত্রাসীরা নূর হোসেনের বাড়ির গেট বন্ধ করে নূর হোসেন ও তার বাবা সেরাজুল ইসলাম, রাকিমা, সেলিনা, রতন, আলী হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেন। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের সন্ত্রাসীরা হুমকি ধামকি দিয়ে চলে যায়। স্থানীয়রা নূর হোসেসহ তাদের পরিবারের লোকজনকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় রাতেই আলী হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা হয়। রাতে অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন : সুনামগঞ্জে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমাউন কবির মোল্লা বলেন, এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড