• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগাড়ী ইউপি নির্বাচন

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন জাকির হোসেন লিটন

  রফিকুল ইসলাম রফিক, গাইবান্ধা

১৩ অক্টোবর ২০২১, ১৩:৩০
ছবি : সংগৃহীত

দেশের অন্যান্য ইউনিয়নের ন্যায় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নেও নির্বাচনের হাওয়া বইছে। নির্বাচন সামনে রেখে অত্র ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লা, হাট-বাজারসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে অনেকেই ভোটে অংশগ্রহণের প্রত্যাশায় সর্বস্তরের ভোটারদের নিকট তাদের নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ নির্বাচনী পোস্টার ও ফেস্টুন লাগিয়ে ভোটারদের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন। দীর্ঘসময় এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়নি। আগামীতে এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এবারের কিশোরগড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন মো. জাকির হোসেন লিটন। অত্র ইউনিয়নের সাধারণ নাগরিকসহ তৃণমূল পর্যায়ের সম্মানিত ভোটারবৃন্দের নিকট একজন পরিচিত মুখ।

ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে তাঁর সাথে একান্ত আলোচনায় জানা যায়, তিনি উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের গণেশপুর গ্রামের বাসিন্দা। তার বাবা আবুল কালাম আজাদ কিশোরগাড়ী ইউনিয়নের দুইবারের সাবেক সফল চেয়ারম্যান। তার বাবার সুবাদেই তিনি নির্বাচনে অংশগ্রহণ করছেন বলে জানান। তিনি বর্তমানে একটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করে আসছেন। আগামী নির্বাচনে তিনি কিশোরগাড়ী ইউনিয়নে একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করছেন।

তিনি সাধারণ ভোটার উদ্দেশ্যে বলেন, এবারের কিশোরগাড়ী ইউনিয়ন নির্বাচনে একজন সৎ যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবেন। তার নেতৃত্বেই এলাকায় সন্ত্রাস-মাদক-সুদ-ঘুষ ও দুর্নীতি মূক্ত একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়নে গঠনের মাধ্যমে এলাকাবাসীর প্রাপ্ত সম্মানসহ ন্যায্য অধিকার ফিরে দেয়ার দায়িত্ব সাধারণ ভোটারদের। তাই যেমন গাছ লাগাবেন তেমন ফল ভোগ করবেন। সামান্য কিছু অর্থের বিনিময়ে ভোট ব্যবসায়ীর কাছে পবিত্র আমানত মূল্যবান ভোট বিক্রি করে এ ইউনিয়নের সুন্দর ভবিষ্যৎ এবং বিশাল সম্ভাবনাকে গলা টিপে হত্যা করবেন না।

আপনার ছোট্ট একটি ভুল সিদ্ধান্তের কারণে এ ইউনিয়নের অনেক বড় ক্ষতি হতে পারে। নতুন ভোটাররা একজন সৎ, যোগ্য প্রার্থীকেই ভোট দিবেন বলে তিনি আশাবাদী।

তিনি ইতোমধ্যে অত্র ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ নাগরিকসহ তৃণমূল ভোটারবৃন্দের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন। দুর্নীতি-মাদকমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে তিনি তার বাবার ন্যায় ইউনিয়নবাসীকে সেবা বিলিয়ে দিতে চান চিরজীবন। অত্র ইউনিয়ন পরিষদ নির্বাচনে লিটন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তৃণমূল সাধারণ ভোটারবৃন্দ ছাড়াও নেতাকর্মী-সমর্থকসহ এলাকাবাসীর নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড