• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |  
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রী দেশকে উন্নত করতে কাজ করছেন : সুলতানা কামাল

  শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল)

১৩ অক্টোবর ২০২১, ১৩:২১
ছবি : অধিকার

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও মানবাধিকারকর্মী সুলতানা কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত করতে কাজ করছেন এবং তিনি ব্যক্তি হিসেবে খুবই বন্ধুসুলভ এবং অসাম্প্রদায়িক চেতনা সম্পন্ন।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে টাঙ্গাইলের মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহার বাড়ির পূজা মণ্ডপ পরিদর্শনে এসে মির্জাপুর সদরের মিনি চাইনিজ রেস্টুরেন্ট রেড চিলিতে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিন্তা করেন তার নেতৃত্বে দেশ ও দেশের মানুষরা ভালো থাকুক। প্রধানমন্ত্রী হিসেবে তিনি বহির্বিশ্বে অনেক নাম করেছেন। দেশের রাস্তাঘাট বড় হয়েছে, জিডিপি বেড়েছে, উন্নয়ন হয়েছে। মেট্রোরেল ও টানেল তৈরি হয়েছে। তবে দেশে মানবাধিকার পরিস্থিতির খুবই নাজুক অবস্থা।

এ সময় উপস্থিত ছিলেন- আমরাই পারি এর নির্বাহী পরিচালক জিনাত আরা হক, মুক্তিযোদ্ধা ও সমাজকর্মী জয়ন্তী রায়, মানবাধিকারকর্মী তাহামিনা বেগম প্রমুখ।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড