• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ

১৩ অক্টোবর ২০২১, ১২:১৭
সুনামগঞ্জে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রতীকী ছবি

কেক কাটা, আলোচনা সভাসহ নানান কর্মসূচীর মধ্যে দিয়ে সুনামগঞ্জে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার(১১ অক্টোবর) সন্ধ্যায় শহরের স্টেডিয়ামের পাশে শ্রমিক লীগের কার্যালয়ে কেক কাটা সহ নানান কর্মসূচীর মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি ও তরুণ সমাজসেবক মো. সেলিম আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুবিনের সঞ্চালনা করে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা শ্রমিক লীগের সহ সভাপতি মজিদ খাঁম সেলিম, সহ সভাপতি আবু হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আহমদ, সাংগঠনিক সম্পাদক দিদারুল বাশার অপু, সাংগঠনিক সম্পাদক বদরুল আলম তালুকদার সুমন, সদর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মিঠুন চন্দ্র, জামালগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, বিশ্বম্ভপুর উপজেলার শ্রমিক লীগের সভাপতি আক্তারুজ্জামান মিরাশ, জেলা যুব শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এ কে মিলন আহমেদ, শ্রম বিষয়ক সম্পাদক তুষার আহমেদ টিপু প্রমুখ।

জেলা শ্রমিক লীগের সভাপতি মো. সেলিম আহমদ বলেছেন মুক্তিযুদ্ধে নেতৃত্ব দানকারী বাংলাদেশ আওয়ামী লীগের যেকোনো আন্দোলন সংগ্রামে এবং জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করা হয়েছিল।

সেই লক্ষ্যেই, ১৯৬৯ সালের আজকের এই দিনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের বৃহত্তর জনগণের বিশেষ করে শ্রমিক দিনমুজুরদের কথা বিবেচনায় নিয়ে জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেছিলেন।

তাই বন্ধুকবন্ধুর হাতে গড়া এই সংগঠনের আন্দোলন, সংগ্রাম ও সফলতার ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে নানান কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করছে।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় চিপসের মোড়ক নকল করায় প্রতিষ্ঠানকে জরিমানা

সোমবার বিকালে উকিল পাড়া রিভার ভিউ প্রাঙ্গণে জাতীয় ও ম্বা পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড