• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৈদ্যুতিক খুঁটি পড়ে ধ্বসে গেল হাসপাতালের সীমান প্রাচীর

  মেহেদী হাসান,লোহাগাড়া (চট্টগ্রাম)

১৩ অক্টোবর ২০২১, ১১:৪৮
লোহাগাড়া
(ছবি : অধিকার)

লোহাগাড়ায় বৈদ্যুতিক খুঁটি পড়ে ধ্বসে গেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সীমানা প্রাচীর। মঙ্গলবার (১২ অক্টোবর) মাঝরাতে ঝড়-বৃষ্টির কারণে খুঁটি পড়ে এ সীমানা প্রাচীরের প্রায় ৫০ ফুট ধ্বসে পড়ে যায়। এতে হাসপাতাল এলাকা অনিরাপদ হয়ে উঠেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে ঝড়-বৃষ্টিতে হঠাৎ বৈদ্যুতিক খুঁটি পড়ে হাসপাতালের সীমানা প্রাচীর ভেঙে যায়। ধারণা করা হচ্ছে, নিয়ম মোতাবেক স্থাপন না করায় বৈদ্যুতিক খুঁটিটি পড়ে গেছে। সকালে বিদ্যুৎ অফিসের লোকজন এসে খুঁটিটি পুনরায় একই স্থানে স্থাপন করে। দেখে মনে হচ্ছে, সামান্য ঝড়-বৃষ্টি হলে বৈদ্যুতিক খুঁটিটি পুনরায় পড়ে যাবে।

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি লোহাগাড়া জোনাল অফিসের ডিজিএম ছরওয়ার জাহান জানান, রাতে ঝড়-বৃষ্টির কারণে উপজেলার বিভিন্ন এলাকায় বৈদ্যুতিক খুঁটি পড়ে গেছে। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলাকায় পড়ে যাওয়া বৈদ্যুতিক খুঁটি পুণরায় স্থাপন করা হয়েছে। হয়তো সীমানা প্রাচীর পুরাতণ ও নিম্নমানের কাজ হওয়ায় বৈদ্যুতিক খুঁটি পড়ে ভেঙে গেছে। প্রতিটি খুঁটিই নিয়ম মোতাবেক স্থাপন করা হয় বলে জানান তিনি।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ জানান, বৈদ্যুতিক খুঁটি পড়ে হাসপাতালের প্রায় ৫০ ফুট সীমানা প্রাচীর ভেঙে গেছে। সীমানা প্রাচীর ভেঙে যাওয়ায় ওই স্থান দিয়ে যে কেউ অবাধে চলাফেরা করতে পারবে। এতে হাসপাতালের নিরাপত্তা বিঘ্নিত হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড