• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মায়ের আত্মহত্যা, সন্তান আহত

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৩ অক্টোবর ২০২১, ১০:১৪
গাজীপুর
আহত শিশুটিকে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে (ছবি : সংগৃহীত)

গাজীপুরের শ্রীপুরে কন্যা সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন এক নারী। এ ঘটনায় নারীর মৃত্যু হলেও দুই বছরের শিশুটি মারাত্মকভাবে আহত হয়। আহত শিশুটিকে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। শিশুটির হাত ও মাথা থেঁতলে গেছে বলে জানা যায় ।

বুধবার (১৩ অক্টোবর) সকাল সাতটার দিকে শ্রীপুর রেল ষ্টেশন সংলগ্ন কাটাপুল এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন শ্রীপুর রেলওয়ে ষ্টেশন মাষ্টার হারুনুর রশিদ। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী অগ্নিবীণা এক্সপ্রেস ট্রেনের নিচে নিজের মেয়েকে নিয়ে ঝাঁপ দেন ওই নারী। এতে ঘটনাস্থলেই মা মারা যায়। আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুনুর রশিদ বলেন, ষ্টেশন চত্ত্বর থেকে প্রায় এক কিলোমিটার উত্তরে কাটাপুল এলাকায় ট্রেনের নিচে সন্তানসহ এক নারী কাটা পড়ার খবর পান। তবে এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তাৎক্ষনিকভাবে রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাহমুদা জানান, শিশুটির হাত থেকে মাংস খুলে চলে আসছে। প্রাথমিক চিকিৎসা চলছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকা বা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ওডি/নিমি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড