• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে অসহায় ও স্বেচ্ছাসেবী সংস্থাকে আর্থিক অনুদান প্রদান

  আল-মামুন, খাগড়াছড়ি

১৩ অক্টোবর ২০২১, ০৯:৫৩
ছবি : অধিকার

খাগড়াছড়িতে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে ৬৫ জন গরীব-অসহায়ের মাঝে জীবনমান উন্নয়নের লক্ষ্যে ২ লাখ ২৭ হাজার ৫শ টাকা এককালীন আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। একই সময় ১৫টি স্বেচ্ছাসেবী সংস্থাকে ৪ লাখ ৭৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রের যে স্বপ্ন নিয়ে অগ্রগতির দিকে দেশ এগিয়ে যাচ্ছে তা বাস্তবায়নের জন্য সকলের জীবনমানের উন্নয়ন ঘটাতে হবে। শুধু সরকার নয়, নিজ নিজ অবস্থান থেকে সকলের আত্মকর্মসংস্থান সৃষ্টি ও জীবনের অগ্রগতির ধারা উন্নতির চেষ্টা করলে সকলের এগিয়ে যাবে এবং সামগ্রিক প্রচেষ্টায় দেশ ও মানুষের অগ্রযাত্রায় নতুন মাত্রা যোগ হবে বলে তিনি মন্তব্য করেন।

জেলা সমাজসেবা সহকারী পরিচালক রোকেয়া আক্তারের সঞ্চালনায় এতে খাগড়াছড়ি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভূঞা, পরিষদ সদস্য ও সমাজসেবা বিভাগের আহবায়ক শাহিনা আক্তার, জেলা সমাজসেবার উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম বক্তব্য রাখেন।

এছাড়াও অনুষ্ঠানে খাগড়াছড়ি শহর সমাজসেবা অফিসার নাজমুল আহসানসহ বিভিন্ন এনজিও, স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিরা অংশ নেয়।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড