• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৫ দোকান ভস্মীভূত

  হামিদ রনি, নোয়াখালী

১২ অক্টোবর ২০২১, ১৮:৩৪
অগ্নিকাণ্ড
অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া দোকান। ছবি : অধিকার

নোয়াখালীর কবিরহাট উপজেলার একটি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে পাঁচটি দোকান পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ৬টার দিকে উপজেলার ধানশালিক ইউনিয়নের জনতা বাজারে ওই অগ্নিকাণ্ড ঘটে।

এতে বাজারের ৫টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্ত দোকানগুলোর মধ্যে একটি কোল্ড কর্নার, একটি কসমেটিক্স দোকান, একটি কনফেকশনারি, একটি জুতার দোকান ও একটি মুরগির দোকান রয়েছে। ভয়াবহ ওই আগুনে দোকানগুলোর সকল মালামাল ও নগদ টাকা পুড়ে কমপক্ষে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

স্থানীয়রা জানায়, সকাল ৬টার দিকে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে কয়েকজন চিৎকার শুরু করে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে কবিরহাট ও কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে যৌথভাবে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে সব পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

এ দিকে, অগ্নিকাণ্ডের বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শনে আসেন কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা আক্তার ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ইয়াকুব নবী। এ সময় তারা ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর আশ্বাস দেন।

আরও পড়ুন : অভাবের তাড়নায় খুলনায় যুবকের আত্মহত্যা

দৈনিক অধিকারকে অগ্নি দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জামিল মিয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত হয়। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড