• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাসায় নিখোঁজ দুই কিশোরী উদ্ধার

  মো. শাহরিয়ার তুহিন, ডাসার (মাদারীপুর)

১২ অক্টোবর ২০২১, ১২:৫৫
ছবি : সংগৃহীত

মাদারীপুরের ডাসারে নিখোঁজ হওয়ার দুই কিশোরীকে উদ্ধার করেছে ডাসার থানা পুলিশ।

রবিবার (১০ অক্টোবর) দুপুরে গোয়ালন্দ আরিচা ঘাট থেকে তাদের উদ্ধার করা হয়। আজ সোমবার সকালে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামান ওই কিশোরীদেরকে তার পরিবারের হাতে তুলে দেন।

পুলিশ সূত্রে জানা যায় যে, উপজেলার পূর্ব পূয়ালী গ্রামের আলমগীর সরদারের মেয়ে মারুফা (১৩) ও একই উপজেলার উত্তর ভাউতলী গ্রামের লোকমান মুন্সির মেয়ে সুমাইয়া আক্তার (১৪)। তারা উভয়ই ঘনিষ্ঠ বান্ধবী। গত শনিবার (৯ অক্টোবর)বিকালে মারুফা ও সুমাইয়া আক্তার আলমগীরের বাড়িতে বেড়াতে আসে। পরের দিন সকালে আলমগীর ও তার স্ত্রী ব্যাংকের কাজের জন্য বের হয়। কাশ শেষে দুপুরে বাড়িতে ফিরে ঘর তালাবদ্ধ দেখতে পেয়ে মেয়েকে ফোন দিলে মেয়ে জানায় সে উপজেলার পাথুরিয়ার পাড় বাস স্ট্যান্ডে আছে।

তৎক্ষনাৎ আলমগীর সরদার সেখানে গিয়ে তাদেরকে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ডাসার থানায় এসে সাধারণ ডায়েরি করেন। ওই ডায়েরির সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় কিশোরীদের অবস্থান চিহ্নিত করে ডাসার থানা পুলিশ। রবিবার দুপুরে ডাসার থানার এসআই সাইদুল ইসলামের নেতৃত্বে তিন ঘণ্টার মধ্যে ওই কিশোরীদের উদ্ধার করে ডাসার থানায় নিয়ে আসে। আজ সোমবার ওসি মো. হাসানুজ্জামান কিশোরীদেরকে তাদের পরিবারের হাতে তুলে দেন।

ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় নিখোঁজ হওয়া ওই দুই কিশোরীর অবস্থান চিহ্নিত করে তাদের উদ্ধার করা হয়েছে এবং পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড