• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে হত্যাকাণ্ডের ঘটনায় দুইজন গ্রেফতার

  সাইদুর রহমান,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১২ অক্টোবর ২০২১, ১২:১৮
রূপগঞ্জে হত্যাকাণ্ডের ঘটনায় দুইজন গ্রেফতার
রূপগঞ্জ থানা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হৃদয় হাসান নামের এক অটোরিকশা চালককে জবাই করে হত্যার ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ ও র‌্যাব-১১।

সোমবার (১১ অক্টোবর) বিকালে পার্শ্ববর্তী গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত অটোরিকশা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার দরিগুতিয়াবো এলাকার মনির হোসেনের ছেলে আশিক মিয়া ও পলখান এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে রমজান মিয়া।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু আহমেদ জানান, গত ৮ অক্টোবর সকালে পূর্বাচল উপ-শহরের ৭ নং সেক্টর এলাকার একটি রাস্তার পাশ থেকে হৃদয় হাসানের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় হৃদয় হাসানের বাবা দুখাই মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হৃদয় হাসান অটোরিকশা পূর্বাচল থেকে কাঞ্চনের দিকে চালাত।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক জানান, আশিক মিয়া ৭ অক্টোবর রাতে হৃদয় হাসানের অটোরিকশা ভাড়া করে পূর্বাচলের দিকে নিয়ে যান। এ সময় পূর্বাচলে ৭ নম্বর সেক্টর এলাকায় পৌঁছালে তারা দুজন হৃদয় হাসানকে ছুড়ি দিয়ে জবাই করে হত্যা করে অটোরিকশা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গাজীপুর পালিয়ে যায়।

(এসআই) রাজু আহমেদ বলেন, আশিক মিয়া একজন মাদক সেবনকারী। সে মাদক সেবনের টাকা জোগার করতেই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। হৃদয়কে হত্যার পর হত্যাকারী আশিক ছিনতাইকৃত অটোরিকশাটি রমজান আলীর কাছে বিক্রি করে দেয়।গ্রেফতারকৃত আশিক হত্যাকাণ্ডের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে।

আরও পড়ুন : লোহাগড়ায় পুকুরে মিলল ছাত্রের অর্ধ গলিত লাশ

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টার মাঝে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে র‌্যাবের সহায়তায় হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার করেছি। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড