• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |  
  • বেটা ভার্সন
sonargao

লোহাগড়ায় পুকুরে মিলল ছাত্রের অর্ধ গলিত লাশ

  মেহেদী হাসান, লোহাগড়া, চট্টগ্রাম

১২ অক্টোবর ২০২১, ১১:৫১
লোহাগড়ায় পুকুরে মিলল ছাত্রের অর্ধ গলিত লাশ
ছবি : সংগৃহীত

লোহাগড়ায় জনি চন্দ্র দাশ (১৮) নামে অর্ধ গলিত এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। জনি বড়হাতিয়া ভবানীপুর ধুপি পাড়ার সুনীল চন্দ্র দাশের পুত্র ও মধ্যম বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসির পরীক্ষার্থী ছিলেন।

সোমবার (১১ অক্টোবর) দুপুর দেড়টার দিকে উপজেলার বড়হাতিয়ার কুসাঙ্গের পাড়া মহাবোধি বৌদ্ধ বিহার সংলগ্ন পুকুরে তার লাশ পাওয়া যায়।

স্থানীয় ও তার স্বজনদের সূত্রে জানা যায়, নিহত জনি দাশ এসএসসির পরীক্ষার্থী ও পাশাপাশি ছোট ভাই অভি চন্দ্র দাশসহ মনুফকির হাট বাজারে লন্ড্রির দোকানে করত।

শনিবার রাত ৮টার দিকে তার মোবাইলে এক বন্ধুর কল আসলে দ্রুত দোকান থেকে বের হয়ে যায়। এরপর থেকে আর বাড়িতে ফিরে আসেনি। পরে স্থানীয় শিমুল বড়ুয়া বড়হাতিয়ার কুসাঙ্গের পাড়া মন্দির সংলগ্ন পুকুরে লাশ দেখে বাড়িতে খবর দেয়। লাশ সনাক্ত করে ঘটনাস্থল থেকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতর বাবা সুনীল চন্দ্র দাশ জানান, গত শনিবার রাতে আমার ছেলেকে জনৈক বন্ধু কল দিয়েছিল। এরপর থেকে সে নিখোঁজ। বন্ধুর সাথে বেড়াতে গিয়েছে মনে করে কোথাও খোঁজাখুঁজি করিনি। ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন। তিনি সুষ্ঠু তদন্ত করে ছেলে হত্যার বিচার চান।

আরও পড়ুন : কুড়িগ্রামে একদিনের জেলা প্রশাসক ইতি

লোহাগড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে বৌদ্ধ বিহারের পাশের পুকুর থেকে জনির লাশ উদ্ধার করা হয়। লাশের মাথার পিছনে আঘাতের চিহ্ন আছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে ।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড