• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরিষাবাড়ীতে ইউপি নির্বাচনে নৌকা প্রত্যাশী সোহেল মাস্টার

  রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী (জামালপুর)

১১ অক্টোবর ২০২১, ২১:২১
এনামুল হক সোহেল মাস্টার (ছবি : অধিকার)

তফসিল ঘোষণা না হলেও জামালপুরের সরিষাবাড়ীতে জমে উঠেছে নির্বাচনী আমেজ। সম্ভাব্য প্রার্থীরা উঠান বৈঠক থেকে শুরু করে বাড়িতে বাড়িতে গিয়ে ভোটারদের সাথে পরিচিতি পর্ব সেরে নিচ্ছেন। এছাড়াও চা স্টল থেকে শুরু করে পাড়া-মহল্লায় নির্বাচনী আলোচনা চলছে। কার কেমন জনপ্রিয়তা- এসব বিষয় নিয়ে ভোটারদের মাঝে আলোচনা সমালোচনার শেষ নেই।

আওনা ইউনিয়নে বেশ কয়েকজন প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন- ৪নং আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ এনামুল হক সোহেল মাস্টার।

তিনি উপজেলার ৪নং আওনা ইউনিয়নের কাবারিয়া বাড়ি গ্রামের সম্ভ্রান্ত পরিবারের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন মাষ্টারের সুযোগ্য সন্তান। তিনি বীর মুক্তিযোদ্ধা মেজর (অব:) মাসুদ উল আলম ও প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার-১ বর্তমানে আমেরিকায় বাংলাদেশ-দূতাবাসের কমার্শিয়াল কাউন্সিলর এসএম খুরশিদ উল আলমের ভাতিজা।

এনামুল হক সোহেল মাস্টার নৌকা মনোনয়ন পেলে সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ, মাদকমুক্ত ও ডিজিটাল আওনা ইউনিয়ন গড়ার প্রত্যয়ে-আগামী ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণকে সাথে নিয়ে উন্নয়নমূলক কাজ করে যাবেন। তরুণ উদীয়মান ব্যক্তি ও সমাজসেবক হিসেবে ইউনিয়ন জুড়েই ব্যাপক আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এনামুল হক সোহেল মাস্টার। সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক, চুরি-ডাকাতি ও জুয়াসহ এলাকা থেকে সকল অপরাধমূলক কাজকর্মের বিরুদ্ধে সক্রিয় ভূমিকা পালন করে এলাকায় চমক সৃষ্টি করেছেন।

আওনা ইউনিয়নবাসী জানান, তিনি গরীবের পাশে সবসময় থাকেন এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেন। অন্যদিকে করোনাকালীন সময়ে ইউনিয়নের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরণ, অসহায় মানুষের খোঁজখবর নেয়াসহ বিভিন্ন ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দেন। সামাজিক কর্মকাণ্ডে সঠিকভাবে দায়িত্ব পালন করায় তার ব্যাপক জনপ্রিয়তা লক্ষ করা গেছে।

আরও পড়ুন : শিক্ষককে জেলে পাঠিয়ে ফায়দা নিলেন ইউপি চেয়ারম্যান

মোহাম্মদ এনামুল হক সোহেল মাস্টার জানান, দুর্নীতি, সন্ত্রাস ও মাদক এবং বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করে যাবেন তিনি। নৌকার টিকিট পেলে ইউনিয়নবাসীর সেবক হিসেবে কাজ করতে আগ্রহী তিনি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড