• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে সামুদ্রিক বাগাইড়, দাম হাঁকানো হচ্ছে ৩৫ হাজার টাকা

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

১১ অক্টোবর ২০২১, ১৬:২৬
সামুদ্রিক বাগাইড় মাছ (ছবি : অধিকার)

ফেনীতে বিশাল আকৃতির একটি সামুদ্রিক বাগাইড় মাছ বিক্রির জন্য নিয়ে আসেন সামছুল হক নামে এক বিক্রেতা। ২৫ কেজি ওজনের মাছটির দাম হাঁকানো হয় ৩৫ হাজার টাকা।

সোমবার (১১ অক্টোবর) সকালে জেলা ও দায়রা জজ আদালতের প্রাঙ্গণে বিক্রির জন্য নিয়ে আসা হয় মাছটি। মাছটি দেখতে আশপাশের লোকজন ভিড় জমালেও কেউ কিনতে পারেননি। পরে মাছটি বিক্রির জন্য অন্য বাজারে নিয়ে যাওয়া হয়।

মাছবিক্রেতা সামছুল হক জানান, তিনি সিরাজগঞ্জের যমুনা নদী থেকে মাছটি ধরেছেন। কিন্তু সেখানে ন্যায্যমূল্য না পাওয়ায় বেশি লাভের আশায় তিনি মাছটি ফেনীতে নিয়ে আসেন।

‘এখানে অনেক ক্রেতা থাকলেও কেউ কাঙ্ক্ষিত দাম বলেননি’ উল্লেখ করে তিনি বলেন, ‘মাছটি প্রতি কেজি ১৪০০ টাকা করে দাম চাওয়া হলেও ২৫ কেজির মাছটি একসঙ্গে কেউ নিতে চাইছে না।’

আরও পড়ুন : চা‌য়ের কেত‌লি‌তে আট‌কে আ‌ছে শিপু‌লের স্বপ্ন!

আবদুল মোতালেব নামের এক ক্রেতা জানান, মাছটির দাম চাওয়া হয়েছে ৩৫ হাজার টাকা। কয়েকজন ভাগ করে নেওয়ার শর্তে ২২ হাজার টাকা বলার পরও বিক্রেতা রাজি হচ্ছে না।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড