• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে নৌকার বিরোধীকে মনোনয়ন দেওয়ায় সংবাদ সম্মেলন

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

১১ অক্টোবর ২০২১, ১০:৩৭
ছবি : দৈনিক অধিকার

ঢাকার ধামরাইয়ে বিগত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরোধিতা করেছিলেন এমন চেয়ারম্যান প্রার্থীকে নৌকা মনোনয়ন দেওয়ায় ক্ষোভ প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ সমর্থিত এক চেয়ারম্যান প্রার্থী।

রবিবার (১০ অক্টোবর) বিকালে উপজেলার সোমভাগ ইউনিয়ন পরিষদ বাজারে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন বলেন, 'আগামী ১১ নভেম্বর আমাদের ধামরাই উপজেলায় দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশ মতে যারা জনমতে এগিয়ে থাকবে এবং ক্লিন ইমেজ তারাই মনোনয়ন পাবেন। কিন্তু আমি জানতে পেরেছি আমার সোমভাগ ইউনিয়নে আমাকে মনোনয়ন দেয়া হয়নি। বর্তমান চেয়ারম্যানকেই মনোনয়ন দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, এখনো যেহেতু মনোনয়ন পুনর্বিবেচনার সুযোগ আছে তাই আমি আজ সংবাদ সম্মেলনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীসহ আমার দলের নেতাদের বিষয়টি জানাতে চাই। যিনি বিগত উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের বিরোধিতা করেছিলেন তাকেই মনোনয়ন দেওয়া হয়েছে। যার কারণে আমাদের নৌকা প্রতীকের প্রার্থী হেরে গিয়েছিল। অপরদিকে আমি করোনাকালীন ও বন্যা পরবর্তীতে সময়ে সরকার প্রধানের নির্দেশে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছি। এলাকার ৮০ ভাগ মানুষ আমাকে সমর্থন করে। আমি পূর্বেও জেলা ছাত্রলীগের কমিটিতে থেকে নৌকার পক্ষে কাজ করেছি। এছাড়া আমি বর্তমানে একটি ডিগ্রি কলেজের প্রভাষক ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, অঙ্গসংগঠনের নেতাকর্মীরাসহ সোমভাগ ইউনিয়নের হাজারো জনগণ।

সংবাদ সম্মেলন শেষে কয়েক হাজার মানুষ নিয়ে পুরো ইউনিয়ন শোডাউন করেন তিনি।

প্রসঙ্গত, আগামী ১১ নভেম্বর ঢাকা জেলার ধামরাই উপজেলার ১৫টি ইউনিয়নে ইউপি নির্বাচন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। গতকাল রাতে ১৪টি ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন ঘোষণা করেছে আওয়ামী লীগ।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড