• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় বাইপাস সড়ক থেকে সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই

  মো. মুশফিকুর রহমান, সাতক্ষীরা

১১ অক্টোবর ২০২১, ১০:১৪
ছবি : প্রতীকী

সাতক্ষীরা বাইপাস সড়ক দিন-দুপুরে থেকে লস্কর ফিলিং স্টেশনের সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই করেছে অজ্ঞাত ছিনতাইকারীরা। রবিবার (১০ অক্টোবর) বেলা আড়াইটার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কের বালিয়াডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

লস্কর ফিলিং স্টেশন সূত্রে জানা গেছে, সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়নের বেতলা-বাশঘাটা এলাকার যশোর-সাতক্ষীরা সড়ক সংলগ্ন লস্কর ফিলিং স্টেশন-২ থেকে ৪ লাখ ৪৫ হাজার ৫ শ ২০টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার উদ্দেশ্যে বের হন পাম্পের নজেলম্যান উত্তম সরকার। সাতক্ষীরা বাইপাস (বিনেরপোতা টু সাতক্ষীরা মেডিকেল কলেজ) সড়কের বালিয়াডঙ্গা নামক স্থানে পৌঁছালে পেছন থেকে একটি মোটরসাইকেলে অজ্ঞাত তিনজন ব্যক্তি তার গতিরোধ করে গলায় ছুরি ধরে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়। টাকা ছিনিয়ে নিয়ে চলে যাওয়ার পূর্বে ছিনতাইকারীরা উত্তম সরকারের কাছে থাকা হিরো স্পেলেন্ডার মোটরসাইকেলের চাবি কেড়ে নিয়ে সড়কের ধারে ফেলে দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলওয়ার হোসেন ও জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলওয়ার হোসেন বলেন, ছিনতাই কিনা সেটি এই মুহূর্তে বলা যাবে না। তবে এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। যার কাছ থেকে টাকা ছিনতাই হয়েছে তার কথাবার্তা অসংলগ্ন। সুতরাং বিষয়টি সন্দেহ জনক। তবে বিষয়টি নিয়ে তদন্তটিম কাজ করছে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড