• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক বছরের সাজা থেকে বাঁচতে ৮ বছর পলাতক, অবশেষে গ্রেফতার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১০ অক্টোবর ২০২১, ১৮:৩১
গ্রেফতারকৃত তৌফিক (ছবি : দৈনিক অধিকার)

এক বছরের সাজা থেকে বাঁচতে ৮ বছর পালিয়ে বেড়ানো তৌফিক (৩৯) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১০ অক্টোবর) ঢাকার বনানী এলাকা থেকে তাকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টিম।

মামলার সূত্র থেকে জানা যায়, ২০১৩ সালে চেক প্রতারণা মামলায় এক বছরের সাজা হয় জয়নুল আবেদীন জনি ওরফে তৌফিকের। সেই সাজা থেকে বাঁচতে পালিয়ে বেড়ান তিনি। কিন্তু ৮ বছর পর পুলিশের হাতে ধরা পড়লেন তিনি।

গ্রেফতারকৃত তৌফিক চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি মাদরাসা পাড়ার নুরুল হোসেনের ছেলে।

আরও পড়ুন : চা‌য়ের কেত‌লি‌তে আট‌কে আ‌ছে শিপু‌লের স্বপ্ন!

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, তৌফিক ২০১০ সালে ঢাকায় পুরাতন গাড়ির ব্যবসা শুরু করেন। ব্যবসায় সুবিধা করতে না পেয়ে ২০১২ সালে আবার ঋণ নিয়ে সিলেটে ট্রান্সপোর্ট ও মোটর পার্টসের ব্যবসা শুরু করে। ২০১৩ সালে তিনি সর্বমোট প্রায় ২.৫ কোটি টাকার দেনায় জড়িয়ে পড়েন। এরপর ২০১৩ সাল থেকে বিভিন্ন সময় ঢাকা ও চুয়াডাঙ্গা আদালতে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ওই বছরই তার সাজা হয়। এরপর থেকেই তিনি পলাতক ছিলেন। আজ ঢাকার বনানী থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ৬টি সাজা পরোয়ানাসহ মোট ১০টি গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড