• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপাসিয়ায় আ. লীগ নেতা কারাগারে

  গাজীপুর প্রতিনিধি

১০ অক্টোবর ২০২১, ১৪:৫৫
গাজীপুর
(ছবি : অধিকার)

গাজীপুরের কাপাসিয়ার হাড়িয়াদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া অনুষ্ঠানে অতিথি না করায় ক্ষিপ্ত হয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতির ওপর হামলার ঘটনায় সিংহশ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহর আলী প্রধানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ঐ হামলার ঘটনায় তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

হামলার ঘটনার প্রধান আসামি মোহর আলী প্রধান (৫৫) কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের কুড়িয়াদি গ্রামের প্রয়াত সোলাইমান প্রধানের ছেলে। সে সিংহশ্রী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

আদালতে করা মামলা এবং হাড়িয়াদী স্কুলের দাতা সদস্য ও সভাপতি এড. হাদিউল ইসলাম জানান, গত বছরের ২২ মার্চ হাড়িয়াদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া অনুষ্ঠানের আয়োজনের দিন ঠিক করা হয়েছিল। আর অনুষ্ঠান সফল করার জন্য তারা সেভাবে প্রস্তুতিও নিয়েছিলেন। কিন্তু ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহর আলী প্রধানকে অতিথি না করায় তিনি ক্ষিপ্ত হয়ে ঐ স্কুলের ক্রীড়া এবং সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ করার নির্দেশ দেন।

পরে ঐ স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এড. হাদিউল ইসলাম ক্রীড়া এবং সাংস্কৃতিক অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিলে শুক্রবার (২১) মার্চ তার ওপর পূর্ব পরিকল্পিতভাবে সাথে আরো ৪/৫ লোক নিয়ে হামলা চালায় অভিযুক্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহর আলী প্রধান।

এ সময় মোহর আলী প্রধানের রডের আঘাতে বাম পায়ে মারাত্মকভাবে জখম হয়ে আহত হন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এড. হাদিউল ইসলাম। এসময় তার সাথে থাকা আইফোন-১০ এবং ক্রীড়া অনুষ্ঠানের খরচে ৭৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে হুমকি দিয়ে চলে যায় মোহর আলী প্রধান ও তার লোকজন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড