• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গার ৫টি ইউপিতে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১০ অক্টোবর ২০২১, ১১:৩৯
চুয়াডাঙ্গা
ছবি : প্রতীকী

ইউনিয়ন পরিষদের দ্বিতীয় দফার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামি ১১ নভেম্বর। চুয়াডাঙ্গা জেলায় ৫টি ইউনিয়ন রয়েছে। তপশীল ঘোষণার পর থেকেই কারা নৌকা প্রতীক পান তা নিয়ে নজর ছিল সব মহলের।

সব ইউনিয়নেই একাধিক সম্ভাব্য প্রার্থী নৌকা প্রতীক পেতে আবেদন করেন। নৌকা প্রতীক শেষপর্যন্ত কারা পাবেন তা নিয়েও ছিল জল্পনা-কল্পনা। সব আলোচনার সমাধান হয়েছে। আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে নৌকা প্রতীক পেয়েছেন দামুড়হুদা সদর ইউনিয়নে মো. হযরত আলী, জুড়ানপুর ইউনিয়নে মো. সোহরাব হোসেন, কার্পাসডাঙ্গা ইউনিয়নে মো. খলিলুর রহমান ভুট্টো, কুড়ালগাছি ইউনিয়নে মো. কাফি উদ্দিন টুটুল ও জীবননগরের সীমান্ত ইউনিয়নে মো. ইসাবুল ইসলাম (মিল্টন)। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, দ্বিতীয় ধাপের ৮৪৮টি ইউপির মধ্যে ২০টিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হবে। ইসির ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ভোটগ্রহণ ১১ নভেম্বর।

এদিকে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার যে ৪টি ইউপিতে ভোট গ্রহণ হবে সেগুলো হলো- দামুড়হুদা সদর, কার্পাসডাঙ্গা, জুড়ানপুর ও কুড়ালগাছি ইউনিয়ন পরিষদ। জীবননগরে রয়েছে সীমান্ত ইউনিয়ন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]mail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড