• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল ৩০ কিশোর

  ইউসুফ আলী,ব্যুরো প্রধান (ফেনী)

১০ অক্টোবর ২০২১, ১০:৫১
ফেনী
(ছবি : অধিকার)

ফেনীতে ৪০ দিন টানা জামাতে নামাজ পড়ে বাইসাইকেল উপহার পেয়েছে ৩০ কিশোর। শনিবার (৯ অক্টোবর) এশার নামাজের পর জেলার সোনাগাজী উপজেলার মজলিশপুরের মাওলানা পাড়া যুবকল্যাণ পরিষদের পক্ষ থেকে তাদের হাতে সাইকেল তুলে দেয়া হয়।

পরিষদের সভাপতি জহিরুল ইসলাম মিলনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বক্তারমুন্সী ফাজিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আবুল কাশেম, চরলক্ষীগঞ্জ নাজেরিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইলিয়াস, তাকিয়া বাজার ওসমানীয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হাকিম ও স্থানীয় সমাজসেবক হাজী ওমর ফারুক প্রমুখ।

পরিষদের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ জানান, মোবাইলে আসক্ত ও অপসংস্কৃতি থেকে শিশুদের ফিরিয়ে নিতে এ উদ্যোগ নিই। টানা ৪০ দিন নিয়মিত ও জামাতে নামাজ আদায় করবে তাদের জন্য উপহার হিসেবে বাইসাইকেল দেওয়ার ঘোষণা করি।

বিষয়টি সঠিকভাবে তদারকির জন্য স্থানীয় মসজিদের ইমাম ও গণ্যমান্য ব্যক্তিদের দায়িত্ব দেওয়া হয়। ৪০ দিন জামাতে নামাজ আদায় করায় ৩০ কিশোরকে বাইসাইকেল উপহার দেওয়া হয়।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড