• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোসেনপুরে ৩৮৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

  সাগর মিয়া, হোসেনপুর (কিশোরগঞ্জ)

০৯ অক্টোবর ২০২১, ১৬:৪৩
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের হোসেনপুরে ৩৮৫ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে হোসেনপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার উত্তর গোবিন্দপুর গ্রামের মো. কাজল মিয়া (৪০) ও মো. শফিকুল ইসলাম (২৮)।

শুক্রবার (৮ অক্টোবর) রাতে হোসেনপুরের উত্তর গোবিন্দপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে হোসেনপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১১.২৫ এর দিকে হোসেনপুর থানার এসআই মো. আজহারুল ইসলাম সঙ্গীয়ফোর্স এসআই শাহিন মিয়া, এএস আই হাবিবুর অভিযান চালিয়ে মাদক কারবারি মো. কাজল মিয়ার বসতঘর থেকে তাদের গ্রেফতার করে৷

আরও পড়ুন : মার্চের মধ্যে ৮০ শতাংশ মানুষকে ভ্যাকসিন দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী

এ সময় গ্রেফতারকৃত আসামি মো. কাজল মিয়ার দেহ তল্লাশি করে পরিহিত লুঙ্গি থেকে ৩৭০ পিস ইয়াবা ও বাম হাতে থাকা সবুজ পলিথিনের ভেতর থেকে ৩৩০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এছাড়া অপর আসামি শফিকুলের কাছ থেকে ১৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড