• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেওয়ানগঞ্জে অনূর্ধ্ব ১৪,১৬,১৮ ক্রিকেটারদের প্রাথমিক বাছাই অনুষ্ঠিত

  সাজ্জাদুল আলম শাওন, দেওয়ানগঞ্জ, জামালপুর

০৯ অক্টোবর ২০২১, ১৫:৪৬
বাছাইপর্বে অংশ নিয়েছে ৯০ জন (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরের দেওয়ানগঞ্জে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে জামালপুর জেলা পর্যায়ের ক্রিকেট দল গঠন করার লক্ষ্যে উপজেলা পর্যায়ে ক্রিকেট খেলোয়াড়দের প্রি-সিলেকশন (প্রাথমিক বাছাই) ক্যাম্পেইন ২০২১-২২ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) সকালে দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের মাঠে এ সিলেকশন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনে খেলোয়াড়দের বিভিন্নভাবে প্রস্তুতি গ্রহণের কথা বলা হয়েছে। পরবর্তীতে তাদের জামালপুর গিয়ে চূড়ান্ত বাছাইপর্বে উত্তীর্ণ হতে হবে।

উপজেলার ক্রিকেট খেলোয়াড় বাছাইপর্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জামালপুর জেলা ক্রিকেট ডেভেলমেন্টের কোচ মিজানুর রহমান মিজু। দেওয়ানগঞ্জ ক্রিকেট একাডেমির কোচ সৌরভ হাসান।

দেওয়ানগঞ্জ ক্রিকেট একাডেমির কোচ সৌরভ হাসান বলেন, ক্রিকেটারদের খেলার বিভিন্ন বিষয় এবং তাদের সঠিক পরিচর্যার জন্য আজ এখানে ডাকা হয়েছে। দেওয়ানগঞ্জ, বকশীগঞ্জ এবং ইসলামপুর উপজেলার অনূর্ধ্ব ১৪,১৬,১৮ ক্রিকেটারদের এই মাঠে ডাকা হয়েছিল। যার প্রেক্ষিতেই আজ তাদের অনুশীলন দেওয়া হচ্ছে।

আরও পড়ুন : গিনেস বুকে নাম লেখাতে চায় শ্রীপুরের ‘টুনটুনি’

জামালপুর জেলা ক্রিকেট ডেভেলমেন্টের কোচ মিজানুর রহমান মিজু জানান, জেলা পর্যায়ে ক্রিকেট দল গঠন করার লক্ষ্যে জামালপুরের দেওয়ানগঞ্জ, ইসলামপুর ও বকশীগঞ্জ উপজেলা থেকে প্রাথমিক বাছাইপর্বে ৯০ জন খেলোয়াড় আজ অংশগ্রহণ করেছে। অনূর্ধ্ব ১৪, ১৬, ১৮ বছরের বয়সীরা এই বাছাইপর্বে অংশ নিয়েছে। এই ৯০ জনের মধ্য থেকে ভালো পারফরম্যান্স ধারীদের চূড়ান্তভাবে বাছাই করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড