• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জ্যাঠাকে খুন করায় ভাতিজা গ্রেফতার

  সুমন খান, লালমনিরহাট

০৯ অক্টোবর ২০২১, ১৫:০২
জ্যাঠাকে খুন করায় ভাতিজা গ্রেফতার
ছবি : সংগৃহীত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজ এলাকার আব্দুল মালেক হত্যাকাণ্ডের মুল হোতার তার ভাতিজা সোহেল রানাকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার(৮ অক্টোবর) দুপুরে সন্দেহ থেকে সোহেল রানাকে গ্রেফতার করা হয়। জ্যাঠা হত্যাকাণ্ডে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেছেন সোহেল। পরে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়িও উদ্ধার করেছে পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, ওই উপজেলার দোয়ানী তিস্তা ব্যারাজ এলাকায় গত ২৭ সেপ্টেম্বর নিজ বাড়ীর সামনে হত্যাকাণ্ডের শিকার হয় ওই এলাকার আব্দুল বারেকের পুত্র আব্দুল মালিক (৪২)।

হত্যাকাণ্ডের পর থেকে আব্দুল মালিকের পরিবারের অভিযোগ, পার্শ্ববর্তী একটি পরিবারের সাথে তাদের জমি নিয়ে বিরোধ চলছে তারাই এ হত্যাকাণ্ডের সাথে জড়িত।

মালিকের ছোট ভাই আব্দুল খালেকের পুত্র সোহেল রানা সাংবাদিকদের কাছে সেই দিন দাবি করেন, তার জেঠা হত্যাকাণ্ডের সাথে পাশ্বর্বতী একটি পরিবার জড়িত। কিন্তু ঘটনার ১১ দিন পর শুক্রবার দুপুরে পুলিশ সন্দেহ করে সোহেল কে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদ করা হলে ওই হত্যাকাণ্ডে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক জানান, সোহেলের শারীরিক একটি সমস্যা নিয়ে তার জ্যাঠা আব্দুল মালেক প্রায় সময় উপহাস করত। সেই ক্ষোভ থেকে তার জ্যাঠাকে হত্যার পরিকল্পনা করে সোহেল রানা।

তিনি আরও জানান, পরে বাজার থেকে একটি হাতুড়ি ক্রয় করে বাড়ির সামনে বসে থাকা জ্যাঠায় মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। কয়েকদিন পর হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ীটি পাশে একটি ডোবায় ফেলে দেয়। শুক্রবার বিকালে ওই ডোবা থেকে সেই হাতুড়ী উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন : দোহাজারীতে সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীকে সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড