• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে গলার চেইন ছিনতাইয়ের অভিযোগে গ্রামপুলিশ কারাগারে

  ইউসুফ আলী,ব্যুরো প্রধান (ফেনী)

০৯ অক্টোবর ২০২১, ১২:৩০
ফেনী
সোনাগাজী মডেল থানা (ছবি : অধিকার)

ফেনীতে গৃহবধূর গলা থেকে সোনার চেইন ছিনতাইয়ের অভিযোগে জামাল উদ্দিন (২৭) নামের এক গ্রামপুলিশকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৮ অক্টোবর) বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে জেলার সোনাগাজী উপজেলার আহম্মদপুর গ্রামের মিয়ার বাজার-বাঁশিপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রেফতারকৃত জামাল উদ্দিন একই উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের গ্রামপুলিশ হিসেবে কর্মরত। সে সফরপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় রাতেই ওই গৃহবধূর পিতা সাহাব উদ্দিন বাদী হয়ে জামাল উদ্দিনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় একটি মামলা করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, গত কয়েক দিন আগে স্বামীর বাড়ি থেকে দুই মেয়েকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন ওই গৃহবধূ। সন্ধ্যা সাড়ে ৭টায় তার দুই মেয়ে ও আরও দুজন স্বজনকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে মিয়ার বাজারে কেনাকাটা করতে যান। তারা বাজারে পৌঁছার আগমুহূর্তে জামাল উদ্দিন সাইকেল চালিয়ে এসে ওই গৃহবধূর গলা থেকে সোনার চেইন টান দিয়ে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসেন। জামাল উদ্দিন তখন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে ধাওয়া করে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল আলম বলেন, বিষয়টি তিনি শুনেছেন। অপরাধী যেই হোক, পুলিশ তার বিরুদ্ধে তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেবে। তবে গ্রামপুলিশ জামাল উদ্দিনের দাবি তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

আরও পড়ুন : ভৈরবে ভারতীয় শাড়ি ও ওষুধসহ যুবক গ্রেফতার

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামাল অভিযোগ স্বীকার করেছেন। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড