• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতাল প্রতিষ্ঠার ক্ষেত্রে সর্বমহলের সুনজর থাকতে হবে : সাবেক রাষ্ট্রদূত

  কুলাউড়া প্রতিনিধি

০৯ অক্টোবর ২০২১, ১২:২০
কুলাউড়া
(ছবি : অধিকার)

সাবেক সচিব ও রাষ্ট্রদূত, বিশিষ্ট কবি সাহিত্যিক এএইচ মোফাজ্জল করিম ভাটেরা জেনারেল হাসপাতাল প্রতিষ্ঠার উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেছেন, হাসপাতাল প্রতিষ্ঠার ক্ষেত্রে সর্বমহলের সহযোগিতা ও সুনজর থাকতে হবে। পাশাপাশি হাসপাতাল প্রতিষ্ঠার পর গুণগত চিকিৎসাসেবা দেওয়া হলে অত্রাঞ্চলের জনসাধারণ চিকিৎসাক্ষেত্রে উপকৃত হবেন।

শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে কুলাউড়া উপজেলার ভাটেরা জেনারেল হাসপাতালের ভিত্তিপ্রস্থর স্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভাটেরা নিবাসী সাবেক সচিব মিকাইল শিপার এর সভাপতিত্বে এবং সিলেট জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক ডা. আহমদ আল আমিন ও ঘিলাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিছবাউর রহমান এর যৌথ পরিচালনায় নির্মাণাধীন হাসপাতাল প্রাঙ্গণে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মাউন্ট এডোরা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক- ডা. খন্দকার মোহাম্মদ আক্তারুজ্জামান, কুলাউড়া পৌরসভার মেয়র সিপার উদ্দিন আহমদ, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ সাঈদ এনাম ও সহকারী অধ্যাপক ডা. ইসরাত জাহান করিম, ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেটের ভাটেরিয়ান সমিতির আহবায়ক মো. লুৎফুর রহমান।

উল্লেখ্য, সিলেটের তদানীন্তন আল বান্না হাসপাতালের সত্ত্বাধিকারী ও কুলাউড়া উপজেলার ভাটেরা নিবাসী কানাডা প্রবাসী প্রখ্যাত চিকিৎসক ডা. সায়েফ আহমদের উদ্যোগে কুলাউড়া উপজেলা ভাটেরা ইউনিয়নের ভাটেরা এলাকায় ১০ তলা বিশিষ্ট অত্যাধুনিক ভাটেরা জেনারেল হাসপাতাল প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ভাটেরা জেনারেল হাসপাতাল প্রতিষ্ঠিত হলে প্রখ্যাত হাকালুকি হাওর বেষ্টিত কুলাউড়া বরমচাল, ভাটেরা, বেড়কুড়ি, ভূকশিমইল, জুড়ী, বড়লেখা, গোলাপগঞ্জ, মাইজগাঁও ও ফেঞ্চুগঞ্জবাসী সুচিকিৎসার সুযোগ পাবে বলে আশাবাদী।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড