• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়া উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান হলেন জাহাঙ্গীর আলম

  এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

০৯ অক্টোবর ২০২১, ১১:৫২
উখিয়া উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান হলেন জাহাঙ্গীর আলম
অস্থায়ী চেয়ারম্যান জাহাঙ্গীর আলম (ছবি : অধিকার)

কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের অস্থায়ীভাবে চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন মো. জাহাঙ্গীর আলম। আগামী ১০ অক্টোবর থেকে এই আদেশ কার্যকর হবে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মমতাজ বেগম স্বাক্ষরিত এক অফিস আদেশ বিষয়টি নিশ্চিত করা হয়।

আদেশ সূত্রে জানা গেছে, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী শারীরিক অসুস্থতার কারণে নিজস্ব অর্থায়নে চিকিৎসার জন্য ভারত সফর করবেন। ছুটিকালীন বিধি মোতাবেক প্রাপ্য সম্মানীভাতা বৈদেশিক মুদ্রার আহরণ করতে পারবেন না।

তাঁর ছুটিকালীন সময়ে সংশ্লিষ্ট উপজেলা পরিষদের প্যানেল অনুযায়ী ভাইস চেয়ারম্যানদের মধ্যে থেকে প্যানেল ১ নম্বরকে অস্থায়ী ভাবে চেয়ারম্যানের আর্থিক ক্ষমতা প্রদান করার বিষয়টি নিশ্চিত করেছেন, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ। এ সময় তিনি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী’র আশু রোগমুক্তি কামনা করেন।

আরও পড়ুন : পদ্মায় ইলিশ ধরায় ২৮ জেলেকে কারাদণ্ড

কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের অস্থায়ীভাবে চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন মো. জাহাঙ্গীর আলম। আগামী ১০ অক্টোবর থেকে এই আদেশ কার্যকর হবে।

উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বপ্রাপ্ত মো. জাহাঙ্গীর আলম বলেন, বর্তমান চেয়ারম্যানের চিকিৎসা ছুটি জনিত কারণে আমার উপর দায়িত্ব অর্পণ করা হয়। দায়িত্বপালন কালে সকলের সহযোগিতা কামনা করছি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড