• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ভারতীয় শাড়ি ও ওষুধসহ যুবক গ্রেফতার

  নাজির আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ)

০৯ অক্টোবর ২০২১, ১০:৪৭
কিশোরগঞ্জ
গ্রেফতারকৃত নাজিম (ছবি : অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে ভারতীয় শাড়ি ও ব্যথানাশক ওষুধসহ মো. নাজিম মিয়া (২৬) নামে এক চোরা চালানকারীকে গ্রেফতার করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (৮ অক্টোবর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ডের দূর্জয় মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মো. নাজিম মিয়া সিলেটের জয়িন্তাপুর উপজেলার উপশ্যামপুর গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে।

র‌্যাব সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সিলেট থেকে একটি চোরা চালানকারি চক্র বিভিন্ন ভারতীয় মালামাল নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে দূর্জয় মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

এসময় সন্দেহজনক একটি পিকআপ তল্লাশি চালিয়ে পাঁচ লাখ দুই হাজার ব্যথানাশক ওষুধ ও ৯৭ পিস ভারতীয় শাড়ি জব্দ করা হয়। উক্ত জব্দকৃত শাড়ি ও ব্যথানাশক ওষুধদের দাম প্রায় ২৯ লাখ ১০ হাজার টাকা।

আরও পড়ুন : হবিগঞ্জে মাকে নির্যাতনের দায়ে ছেলের কারাদণ্ড

এ বিষয়ে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রাফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, জব্দকৃত মালামালসহ গ্রেফতারকৃত নাজিমকে মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড