• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

  মিজানুর রহমান, টেকনাফ

০৯ অক্টোবর ২০২১, ১০:৫১
টেকনাফ অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার
রোহিঙ্গা ডাকাত গ্রেফতার (ছবি : অধিকার)

টেকনাফে শালবাগান রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার করেছে জাদিমুড়া এপিবিএন পুলিশ।

শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টায় টেকনাফ উপজেলার হ্নীলা ৯নং ওয়ার্ড জাদিমুড়া এপিবিএন ক্যাম্প অফিসার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন।

ডাকাতির প্রস্তুতিকালে মোহাম্মদ খলিলের ছেলে রোহিঙ্গা ডাকাত সৈয়দ নূর (২৮) মাতা- রহিমা খাতুন, মৃত বদি আলমের ছেলে নূর বসর প্রকাশ জাহাঙ্গীর (২২), মৃত নুর আহমদের ছেলে আবু বকর সিদ্দিক (৩২), মোহাম্মদ জকরিয়ার ছেলে মা. সাকের (২৭), দিল মোহাম্মদের ছেলে আবু তালেব (৩০) উভয়কে নায়পাড়া ক্যাম্পে দেশীয় অস্ত্র-সস্ত্রসহ তাদের গ্রেফতার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে আরও ১২ জন ডাকাতের নাম ঠিকানা জানায় তারা এবং ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছিল মর্মে স্বীকার করে দৃত ডাকাত দল। তাদের কাছ থেকে ছয়টি রামদা কিরিচ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : চট্টগ্রামে আইসসহ আটক ২

এপিবিএন সূত্রে জানায়, আটককৃত আসামীদের টেকনাফ থানায় হস্তান্তর পূর্বক এ সংক্রান্তে গ্রেফতার ৫ জনসহ এজাহারনামীয় মোট ১৭ জনের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় অস্ত্র আইনের মামলা রুজু করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড