• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে আইসসহ আটক ২

  চট্টগ্রাম প্রতিনিধি

০৯ অক্টোবর ২০২১, ১০:২১
সাতকানিয়ায় দুই কেজি আইসসহ আটক ২
দুই পাচারকারীকে আটক (ছবি : অধিকার)

চট্টগ্রামের সাতকানিয়ায় অভিযান চালিয়ে দুই কেজি ক্রিস্টাল মেথ আইসসহ দুই পাচারকারীকে আটক করেছে সাতকানিয়া থানা পুলিশ। এ সময় পাচার কাজে ব্যবহৃত পিকাপটি জব্দ করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) ভোররাতে সাতকানিয়ার কেরানীহাট মোড় থেকে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন।

আটককৃতরা হলেন- টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকার গুরামিয়ার ছেলে ফয়সল আহমদ (৩৬), উখিয়া উপজেলার কুতুপালং ৭ নং ক্যাম্পের আনজুর হোসেনের ছেলে জাহিদ আলম (২২)।

পুলিশ জানায়, কক্সবাজার থেকে ঢাকাগামী সন্দেহ জনক একটি পিকআপ তল্লাশী চালিয়ে ২ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। পরে চালক এবং হেল্পার জিজ্ঞাসাবাদের মাদক গুলো কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে পাচারের জন্য পরিবহন করছিলো বলে স্বীকার করেছে।

আরও পড়ুন : ধামইরহাটে পুলিশি অভিযানে ভারতীয় গরুসহ আটক ২

আইনি প্রক্রিয়া শেষে জব্দকৃত মালামালসহ ধৃত আসামিদের আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড