• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকের ধাক্কায় অটোরিকশা থেকে পড়ে প্রেমিকার মৃত্যু

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০৮ অক্টোবর ২০২১, ১৯:৪৭
হাসপাতাল
রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল। ফাইল ছবি

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় প্রেমিকের ধাক্কায় অটোরিকশা থেকে পড়ে তুলি (১৮) নামে এক কিশোরীর মৃত্যুর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণীর মৃত্যু হয়।

নিহত তুলি কুড়িগ্রাম পৌর শহরের পাঠান পাড়া গ্রামের মো. তৈয়ব আলীর মেয়ে। এ ছাড়া অভিযুক্ত প্রেমিক একই এলাকার আব্দুল হাকিমের ছেলে সোহাগ (২২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর জেলার রাজারহাট উপজেলায় ঘুরতে যায় ওই প্রেমিক যুগল। পরে রাজারহাট থেকে কুড়িগ্রাম শহরে ফেরার পথে টগরাই হাট নামক এলাকার একটি ব্রিজের ওপর থেকে ওই তরুণীকে সোহাগ অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে যায়। ওই সময় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। একপর্যায়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকালেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন : নির্দিষ্ট সময়ের আগেই গাইবান্ধায় স্কুল ছুটির অভিযোগ

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক জনপ্রতিনিধি বলেন, এক সপ্তাহ আগে ওই দুজন রাজারহাট উপজেলায় ঘুরতে যায়। সেখান থেকে ফেরার পথে কথা কাটাকাটির একপর্যায়ে টগরাই হাট এলাকায় প্রেমিক সোহাগ অটোরিকশা থেকে তুলিকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে প্রথমে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তুলির মৃত্যু হয়েছে।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার দৈনিক অধিকারকে এ বিষয়ে অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণীর মৃত্যু হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড