• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সভাপতির হামলায় দাঁত হারালেন প্রধান শিক্ষক

  মরিুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া)

০৮ অক্টোবর ২০২১, ১৬:৩২
সভাপতির হামলায় দাঁত হারালেন প্রধান শিক্ষক
প্রতীকী ছবি

বগুড়ার নন্দীগ্রামে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির হামলায় প্রধান শিক্ষক সাজ্জাদুল ইসলাম দুদু (৫৫) আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তার তিনটি দাঁত পড়ে গেছে।

শুক্রবার (৮ অক্টোবর) আহত প্রধান শিক্ষককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার ভর-তেতুলিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিড়া পণ্ডিত পুকুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় উপজেলার কোষাশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি তার উপর হামলা করে। এরপর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

কুমিড়া পণ্ডিত পুকুর বাজারে সাজ্জাদুল ইসলাম দুদুর স্ত্রী মঞ্জুয়ারা বেগম কোষাশ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

মঞ্জুয়ারা বেগম জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বিদ্যালয় ম্যানেজিং কমিটির মিটিং অনুষ্ঠিত হয়। এ মিটিংয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শামিম হোসেন লিটন চার জন শিক্ষক নিয়োগের বিষয় নিয়ে উত্তেজিত হয়ে পরে এবং নোটিশ খাতা ছিঁড়ে ফেলেন। পরে তিনি মিটিং শেষ না করেই বিদ্যালয় ত্যাগ করেন।

প্রধান শিক্ষক জানান, এরপর ওই দিন সন্ধ্যায় আমার স্বামী কুমিড়া পণ্ডিত পুকুর বাজারে কোষাশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শামিম হোসেন লিটনের কাপড়ের দোকান যান। এবং মিটিং শেষ না করে বিদ্যালয় ত্যাগ ও নোটিশ খাতা ছিঁড়ে ফেলার বিষয়ে জানতে চান।

তিনি আরও জানান, এ নিয়ে দুজনের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে লিটন আমার স্বামীর উপর হামলা করেন। এতে তার মুখে সামনের তিনটি দাঁত পড়ে যায়। পরে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কোষাশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি লিটন জানান, দুদুর সাথে আমার হাতাহাতি হয়েছে। তিনি দোকান থেকে দ্রুত বের হয়ে যাওয়ার সময় কলাপসিবল গেটে ধাক্কা লেগে দাঁত পড়ে যায়।

আরও পড়ুন : কয়রায় হরিণের মাংসসহ চোরা শিকারি গ্রেফতার

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড