• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে দুই যুবকের লাশ উদ্ধার

  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

০৮ অক্টোবর ২০২১, ১৬:৩৩
উদ্ধার হওয়া দুটি লাশ (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথকস্থান থেকে হৃদয় হাসান নামের এক অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ ও অজ্ঞাত পরিচয়ে আরেকটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৮ অক্টোবর) সকালে উপজেলার পূর্বাচল ৭নং সেক্টর ও ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। হৃদয় ভোলাব ইউনিয়নের দুখাই মিয়ার ছেলে। অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবীর মোল্লা জানান, পূর্বাচলের পাঁচবাঘ এলাকায় সড়কের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। অপরদিকে ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা চালককে হত্যার পর অটোরিকশাটি নিয়ে যায়। আর অপরজন মানসিক ভারসাম্যহীন (পাগল), তার পরিচয় জানা যায়নি।

আরও পড়ুন : পেঁয়াজের দাম বাড়ছে যে কারণে

হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড