• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে পদ্মানাচন গানকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৮

  দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

০৮ অক্টোবর ২০২১, ১৬:০৫
প্রতীকী ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মানাচন গানকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি আহতরা দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) দুপুর ১২টার দিকে দৌলতপুর উপজেলার জয়রাপুর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে জয়রামপুর বাজার সংলগ্ন এলাকায় স্থানীয়দের আয়োজনে পদ্মানাচন গানের আসর বসে। গান শুনতে গিয়ে মনোজ ও মহিন নামে দুই যুবক অশালীন কর্মকাণ্ড ঘটালে লিটন মাষ্টারের লোকজন তাদের মারধর করে। এরই জের ধরে শুক্রবার দুপুরে জয়রামপুর বাজারে খলিল মেম্বর ও লিটন মাষ্টারের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ইট-পাটকেল, নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষে জনি, তুহিন, আব্দুল আলীম, লিটন মাষ্টার, ছলিম ও হুমায়নসহ উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়।

আরও পড়ুন : পেঁয়াজের দাম বাড়ছে যে কারণে

দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষে আহতরা দৌলতপুর ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি রয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড