• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেনাবাহিনীর হেলিকপ্টারে দুর্গম পাহাড়ে গিয়ে করোনার গণটিকা

  মো. কামাল উদ্দীন, রাঙামাটি

০৮ অক্টোবর ২০২১, ১৪:৫৮
গণটিকা
তৃতীয় দফায় সেনাবাহিনীর হেলিকপ্টারে দুর্গম পাহাড়ে গিয়ে করোনার গণটিকা দেওয়া হয়েছে। ছবি : অধিকার

তৃতীয় দফায় সেনাবাহিনীর হেলিকপ্টারে রাঙামাটির বিলাইছড়ি উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় গিয়ে করোনার গণটিকা কার্যক্রম পরিচালিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দিনব্যাপী বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়নের দুর্গম রাইংখিয়ং এলাকার মানুষদের এসব টিকা দেওয়া শেষে শুক্রবার (৮ অক্টোবর) সকালে ফেরে জেলা স্বাস্থ্য বিভাগের একটি টিম।

এ ব্যাপারে টিমের প্রধান ও বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিজানুর রহমান এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশ্মি চাকমা জানান, বৃহস্পতিবার সকালে কাপ্তাইয়ের পানিবিদ্যুৎ কেন্দ্রের হেলিপ্যাড থেকে সেনাবাহিনীর একটি হেলিকপ্টারযোগে গিয়ে বিলাইছড়ির বড়থলি ইউনিয়নের রাইংখিয়ং লেক সংলগ্ন পুকুরপাড়ায় দিনব্যাপী করোনা ভ্যাকসিনের গণটিকা প্রদান কার্যক্রম পরিচালিত হয়েছে। এ গণটিকা কার্যক্রমে ৬ সদস্য ছিলেন। তারা এবার সেখানে ১ হাজার ৫০০ ডোজ টিকা নিয়ে গেছেন।

আরও পড়ুন : সরকারি পৃষ্ঠপোষকতা পেলেই ক্ষুদে বিজ্ঞানী আশিরের স্বপ্ন পাবে বাস্তবতা

এর আগে একইভাবে বিমানবাহিনীর হেলিকপ্টারে বড়থলি পাড়ায় গিয়ে প্রথম ও দ্বিতীয় ডোজের টিকা সম্পন্ন করা হয়েছে। করোনার এসব গণটিকা কার্যক্রমে প্রশাসন ও সেনাবাহিনী সহায়তা দিচ্ছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড