• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বকশীগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে নারীর লাশ উদ্ধার

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

০৮ অক্টোবর ২০২১, ১৪:২২
বকশীগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে নারীর লাশ উদ্ধার
প্রতীকী ছবি

জামালপুরের বকশীগঞ্জে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের ঘরে ছামিরন বেগম (৫৫) নামে এক নারীর রক্ত মাখা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৮ অক্টোবর) মধ্য রাতে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের ডুমুরতলায় আশ্রয়ণ প্রকল্পে ছামিরনের বরাদ্দকৃত ঘর থেকে তার রক্তাক্ত মাখা মরদেহ উদ্ধার করা হয়। মৃত নেহালের স্ত্রী ছামিরন বেগম দীর্ঘদিন যাবত আশ্রয়ণ প্রকল্পটিতে বসবাস করে আসছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে বসবাস করতেন ডুমুরতলা গ্রামের ছামিরন বেগম। রাতে নিজ ঘরে শুয়ে পড়েন তিনি। রাত ১২ টার দিকে দুর্বৃত্তরা তার ঘরে ঢুকে তাকে এলোপাতারি কুপিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এসময় আশ্রয়ণ প্রকল্পের অন্যান্য বাসিন্দারা হৈ হুল্লোড়ের শব্দ শুনে এগিয়ে এসে মরদেহ দেখে পুলিশকে খবর দেয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে তার নিজ ঘর থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত ছামিরনকে ধারালো অস্ত্র দিয়ে দেহের বিভিন্ন জায়গায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে দুর্বৃত্তরা জানালা দিয়ে পালিয়ে যায়। এবং ঘরের দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : রংপুরে শেখ হাসিনা সেতু দিয়ে মিনিবাস চলাচলের উদ্বোধন

ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে মরদেহ পাঠানো হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড