• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঘাইছড়ির আমতলীতে চাল পেলেন ৩১০ জেলে

  বাঘাইছড়ি প্রতিনিধি, রাঙ্গামাটি

০৮ অক্টোবর ২০২১, ১২:৫১
চাল বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নের ৩১০ জেলের মাঝে মাথা পিছু ২০ কেজি করে ৬২০০ কেজি চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) সকাল ১০টায় আমতলী ইউনিয়নের অস্থায়ী খাদ্য গোডাউনের সামনে এসব চাল বিতরণ করেন আমতলী ইউনিয়নের চেয়ারম্যান রাশেল চৌধুরী।

চেয়ারম্যান জানান, কাপ্তাই হ্রদে প্রাকৃতিভাবে মাছের প্রজনন বৃদ্ধির লক্ষ্যে তিনমাস মৎস্য আহরণ বন্ধ থাকায় নিবন্ধিত জেলেদের মাঝে মানবিক সহায়তার অংশ হিসেবে জেলেদের মাঝে এসব চাল বিতরণ করা হয়েছে। এ সময় উপকারভোগী ৩১০ জেলের পাশাপাশি আমতলী ইউনিয়নের সচিব সগির আহম্মেদসহ ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

তবে আমতলী ইউনিয়নের চেয়ারম্যান জেলেদের চাউল আত্মসাৎ করেছেন বলে অভিযোগ করেছে মজিবুর রহমান নামে এক ব্যক্তি। অভিযোগে তিনি লিখেছেন, আমতলী ইউনিয়নের চেয়ারম্যান রাশেল চৌধুরী জেলেদের চাল উত্তোলন করে বাজারে বিক্রি করে টাকা আত্মসাৎ করেছেন। সরেজমিনে গিয়ে এই ধরনের কোনো অভিযোগ পাওয়া যায়নি।

স্থানীয় জেলে মনির আহমদ জানান, চাল নিয়ে তাদের কোনো অভিযোগ নেই। তারা যথাসময়ে চাল বুঝে পেয়েছেন।

অভিযুক্ত চেয়ারম্যান রাশেল চৌধুরী বলেন, সামনে নির্বাচন। তাই উদ্দেশ্য প্রণোদিতভাবে কেউ কেউ মিথ্যা অভিযোগ ছড়িয়ে আমার বিরুদ্ধে বদনাম রটানোর চেষ্টা করছে।

আরও পড়ুন : গিনেস বুকে নাম লেখাতে চায় শ্রীপুরের ‘টুনটুনি’

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, যথাসময়ে জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। অভিযোগ যে কেউ করতে পারে। তার সত্যতা কতখানি, সেটাই দেখার বিষয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড