• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুনরায় বিসিবির সভাপতি নির্বাচিত হওয়ায় ভৈরবে আনন্দ মিছিল

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৮ অক্টোবর ২০২১, ১০:০৪
পুনরায় বিসিবির সভাপতি নির্বাচিত হওয়ায় ভৈরবে আনন্দ মিছিল
বিসিবির সভাপতি নির্বাচিত হওয়ায় ভৈরবে আনন্দ মিছিল (ছবি : অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে নাজমুল হাসান পাপন পুনরায় বিসিবির সভাপতি নির্বাচিত হওয়ায় ভৈরবে আনন্দ মিছিল করেছে স্থানীয় নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের অংশ গ্রহণ করেন।

দলীয় সূত্রে জানায়, ভৈরব কুলিয়ারচরের সাংসদ নাজমুল হাসান পাপন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি পদে পুনরায় নির্বাচিত হওয়ায় ভৈরব উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আনন্দ মিছিলটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ ছাড়া আনন্দ মিছিল শেষে করে এক সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় আলোচনায় সভায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ, উপজেলা ও পৌর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : কিশোরীর আত্মহত্যা, প্রেমিকের বিরুদ্ধে মামলা

এ সময় আলোচনা সভায় বক্তারা নাজমুল হাসান পাপন তৃতীয় বার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নির্বাচিত হওয়ায় বিসিবি’র সকল কর্মকর্তা ও পরিচালকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ঞ্জাপন করেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড