• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় জমি নিয়ে মারামারিতে উভয়পক্ষের ৩ জন আহত

  রুম্মান হাওলাদার, পিরোজপুর

০৭ অক্টোবর ২০২১, ২১:৪০
প্রতীকী ছবি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বাদুরতলী গ্রামে মারামারির ঘটনায় ফাতিমা বেগম, তরিকুল ইসলাম ও আল মামুন জামাল নামে উভয় পক্ষের ৩ জন আহত হয়েছে। আহতদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে একজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

জানা গেছে, বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে মৃত. রুহুল আমিনের স্ত্রী ফাতিমা এবং পাশের ঘরের ইউনুসের পুত্র জামালের তর্ক বির্তক হয়। জামাল রুহুলের বসত ঘরে অনিধাকার প্রবেশ করে ফাতিমাকে মারধর করে। খবর পেয়ে ফাতিমার ছেলে তরিকুল জামালকে প্রতিরোধের চেষ্টা করে। এতে তরিকুল এবং জামাল আহত হয়। স্থানীয়রা জামালকে প্রতিপক্ষ রুহুলের ঘর থেকে উদ্ধার করে।

তবে জামালের দাবি, সে প্রতিপক্ষের ঘরে মারামারি করতে যায়নি। তাকে জোর করে টেনে হেঁচড়ে প্রতিপক্ষ রুহুলের ঘরে নেওয়া হয়।

মারামারির খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরিস্থিতি শান্ত করে উভয় পক্ষের আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। এ সময় স্থানীয় গ্রাম পুলিশ আলী হোসেনও আহতদের উদ্ধারে সহযোগিতা করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ইতোপূর্বে বিরোধীয় ওই জমি সংক্রান্ত ব্যাপারে একাধিকবার শালিসি ব্যবস্থা হয়েছে।স্থানীয় ইউপি চেয়ারম্যান মিরাজ মিয়া, সাপলেজা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ, জামাল আমিন, খলিল মেম্বর সুষ্ঠু সমাধানের চেষ্টা করেন।

শালিসদারগণ জানান, একটি পক্ষ আমাদের সিদ্ধান্ত না মেনে অন্য পক্ষের নামে একের পর এক মামলা করায় স্থানীয় সমাধান সম্ভব হয়নি।

আরও পড়ুন : গিনেস বুকে নাম লেখাতে চায় শ্রীপুরের ‘টুনটুনি’

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম বাদল জানান, দুই পক্ষের মধ্যে ব্যাপক মারামারির খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উভয়পক্ষ চিকিৎসায় আছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড