• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৭ অক্টোবর ২০২১, ২০:১৭
আটক
গাঁজাসহ আটক দুই মাদক কারবারি। ছবি : অধিকার

মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৬০০ গ্রাম গাঁজাসহ রাজশাহী মহানগরীতে দুই মাদক কারবারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে মতিহার থানাধীন পশ্চিম বুধপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- রাজশাহী জেলার চারঘাট থানার বামনদীঘি মধ্যপাড়া গ্রামের মো. নাজিম উদ্দিনের ছেলে মো. মাসুদ রানা বাবু (২৭) ও পুঠিয়া থানার জয়পুর গ্রামের মো. সাজদুর রহমানের ছেলে মো. শাহাদাত শান্ত (১৯)।

ডিবি পুলিশ জানায়, রাজশাহী মহানগর এলাকাকে অপরাধমুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশে কাজ করছে আরএমপির প্রতিটি ইউনিট। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপপুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আশিক ইকবাল, এসআই সুমন কুমার সাহা ও তার টিম মহানগর বিশেষ অভিযান পরিচালনা করে। পরে গোপন সংবাদে মতিহার থানার পশ্চিম বুধপাড়া এলাকা ওই দুই আসামিকে আটক করে। ওই সময় তাদের কাছ থেকে মোট ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আরও পড়ুন : রাজশাহীতে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার

এ ঘটনায় আটক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড