• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গায় মূর্তিসহ প্রতারক চক্রের চার সদস্য আটক

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৭ অক্টোবর ২০২১, ১৯:৩০
ছবি : দৈনিক অধিকার

সিরাজগঞ্জের সলঙ্গায় পিতলের মূর্তিসহ প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার (৬ অক্টোবর) রাতে থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে দুইটি পিতলের মূর্তিসহ দুইজনকে আটক করা হয়। পরে তাদের তথ্যমতে, নাটোরের সিংড়া এলাকায় অভিযান পরিচালনা করে আরও তিনটি মূর্তিসহ দুইজনকে আটক করে থানা পুলিশ।

আটককৃতরা হলো, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পারসধাইল গ্রামের জালাল উদ্দিনের ছেলে আজাদ মিয়া (৩০), মানিকগঞ্জের সিংরাইল থানার কামুরা গ্রামের মৃত ইব্রাহিম মোল্লার ছেলে আজাহার আলী (৪৭), নাটোরের সিংড়া উপজেলার পিতালসুন্দরী পাড়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে মকুল (৩৬) ও একই উপজেলার গিরবতি আবাসনের মৃত সভাব আলীর ছেলে আব্দুল লতিফ (৩৮)।

আরও পড়ুন : গিনেস বুকে নাম লেখাতে চায় শ্রীপুরের ‘টুনটুনি’

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, থানার পুলিশ পরিদর্শক জাকেরিয়া ও উপ-পরিদর্শক শেখ সজিবের নেতৃত্বে থানার হাটিকুমরুল ও নাটোরের সিংড়া থেকে প্রতারক চক্রের ৪ সদস্যকে ৫টি পিতলের মূর্তিসহ আটক করা হয়। এ সময় মৃর্তি ক্রয়-বিক্রয়ের ৫৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড