• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

০৭ অক্টোবর ২০২১, ১৯:১৩
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এওয়ান পোলার নামে এক পোশাক কারখানার নির্মাণাধীন ভবন থেকে পড়ে আলম (২৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে ভুলতা ফাঁড়ির উপ-পরিদর্শক হুমায়ন কবির এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বুধবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এওয়ান পোলার পোশাক কারখানায় এ ঘটনা ঘটে। মৃত আলম নীলফামারী জেলার জলডাঙ্গা উপজেলার শিমুলবাড়ী চেনমারী এলাকার আতিয়ার রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও কারখানার শ্রমিকরা জানান, এওয়ান পোলার পোশাক কারখানার ভেতরে একটি ভবনের নির্মাণ কাজ চলছিল।

মঙ্গলবার সন্ধ্যায় আলম ভবনটির দ্বিতীয় তলায় নির্মাণ কাজ করছিল। এ সময় হঠাৎ করে দিত্বীয়তলা থেকে আলম নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। এ সময় কারখানার অন্যান্য শ্রমিকরা তাকে মুমূর্ষু অবস্থায় স্থানীয় ডিকেএমসি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : গিনেস বুকে নাম লেখাতে চায় শ্রীপুরের ‘টুনটুনি’

ভুলতা ফাঁড়ির উপ-পরিদর্শক হুমায়ন কবির জানান, এওয়ান পোলার নামে একটি পোশাক কারখানায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে। কারখানা কর্তৃপক্ষ পুলিশ পৌছাঁনোর আগেই পরিবারের কাছে লাশ হস্তান্তর করে দিয়েছে। গত বুধবার রাত বেশি হয়ে যাওয়ায় ঘটনা তদন্ত করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার বিকেলে গিয়ে ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড