• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |  
  • বেটা ভার্সন
sonargao

সাপাহারে ছিনতাইকৃত মোটর সাইকেলসহ আটক দুই

  সেলিম রেজা, সাপাহার (নওগাঁ)

০৭ অক্টোবর ২০২১, ১৭:৫৫
ছবি : দৈনিক অধিকার

নওগাঁর সাপাহারে পুলিশের বিশেষ অভিযানে ছিনতাই হওয়ার ৭২ ঘণ্টার মধ্যে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধারসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিবনারায়ন পুর গ্রামের মৃত এজাবুলের ছেলে আব্দুল আলিম (৩০) ও একই উপজেলার গোপালনগর গ্রামের রবিউল ইসলামের ছেলে শহিদুল ইসলাম ওরফে শাহলাল (২৮)।

থানার অফিসার ইনচার্জ ওসি তারেকুর রহমান সরকার জানান, বুধবার (৬ অক্টোবর) দিবাগত রাত পৌনে তিনটার দিকে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি চৌকস দল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের গোপালনগর গ্রামে শহিদুল ইসলাম ওরফে শাহলালের বাড়িতে অভিযান চালায়।

এ সময় শাহালালের শয়নকক্ষে থাকা সাপাহার থেকে ছিনতাই হওয়া ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এরপর তাকে আটক করা হয়।

তার দেয়া তথ্যমতে, পার্শ্ববর্তী গ্রাম শিবনারায়ন পুরেও অভিযান পরিচালনা করে পুলিশ। সেখান থেকে এজাবুলের ছেলে আব্দুল আলিমকে আটক করে ছিনতাই হওয়া মোটর সাইকেলসহ তাদের দু’জনকে আটক করে সাপাহার থানা হেফাজতে নেয় পুলিশ।

আরও পড়ুন : গিনেস বুকে নাম লেখাতে চায় শ্রীপুরের ‘টুনটুনি’

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে মামলা দায়ের করে তাদেরকে নওগাঁ কোর্টে চালান করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড