• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে জাপার সব নেতাকর্মীর একযোগে পদত্যাগ

  সুমন খান, লালমনিরহাট

০৭ অক্টোবর ২০২১, ১৭:২৩
জাতীয় পাটি
জাতীয় পাটির লোগো। ছবি : সংগৃহীত

লালমনিরহাটের আদিতমারী উপজেলা জাতীয় পার্টির (জাপা) সব ইউনিটের নেতাকর্মীরা একযোগে পদত্যাগ করেছেন। এরই মধ্যে জেলার সদস্য সচিবের মাধ্যমে জাপা চেয়ারম্যান জিএম কাদের বরাবরে পদত্যাগপত্র দাখিল করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকালে উপজেলা জাতীয় পাটির সদ্য পদত্যাগ করা সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লালমনিরহাট জেলা জাপার আহ্বায়ক কমিটির সদস্য সচিব জাহিদ হাসান লিমন উপজেলা কমিটির সাথে কোনো যোগাযোগ ছাড়াই একক সিদ্ধান্তে বিভিন্ন পদক্ষেপ নেন। যা জাপার অগ্রযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। এ কারণে গত ৪ অক্টোবর আদিতমারীতে জাপার সভা আহ্বান করা হয়। ওই সভায় উপজেলার আটটি ইউনিয়নের সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ সব নেতাকর্মীরা পদত্যাগের সিদ্ধান্ত নেন।

আব্দুল্লাহ আল-মামুন বলেন, উপজেলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা কমিটি ও আটটি ইউনিয়নের সব নেতাকর্মী একযোগে জেলার সদস্য সচিবের মাধ্যমে জাপা চেয়ারম্যান জিএম কাদের বরাবরে পদত্যাগপত্র দাখিল করা হয়েছে।

আরও পড়ুন : খুলনায় কোকেন মামলায় একজনের মৃত্যুদণ্ড, ৫ জনের সাজা

এ বিষয়ে আদিতমারীর জাতীয় পাটির সদ্য পদত্যাগ করা সভাপতি আনোয়ার হোসেন বলেন, অদক্ষ ও অল্প বয়সের একজনকে জাপার জেলা সদস্য সচিব করায় সবাই ক্ষুব্ধ হয়েছেন। জেলা সদস্য সচিব একক ও মনগড়া সিদ্ধান্তে জাপা সাংগঠনিকভাবে দুর্বল হয়ে যাচ্ছে। তাই সব নেতাকর্মী একযোগে পদত্যাগ করেছি। পদত্যাগপত্র চেয়ারম্যানের কাছে জমা দিয়েছি।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড