• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় কলেজ প্রভাষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের আল্টিমেটাম

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৭ অক্টোবর ২০২১, ১৬:৪৮
প্ল্যাকার্ড হাতে শিক্ষার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার লংলা আধুনিক ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক মাজহারুল ইসলামের বিরুদ্ধে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে শিক্ষার্থীরা। এ নিয়ে কলেজ অধ্যক্ষের কাছে স্মারকলিপিও প্রদান করেছে তারা।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে শিক্ষার্থীরা প্রভাষক মাজহারুল ইসলামের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ এনে এই কর্মসূচি পালন করে।

স্মারকলিপিতে শিক্ষার্থীরা উল্লেখ করেন, প্রভাষক মাজহারুল ইসলাম দীর্ঘদিন যাবৎ ইসলামবিরোধী কথা ও ছাত্র-ছাত্রীদের সাথে অশালীন আচরণ করেন। এমনকি শিক্ষার্থীদের ইসলামবিরোধী কাজে লিপ্ত হওয়ার আহবান করেন। শিক্ষার্থীরা অধ্যক্ষের কাছে তাদের অভিযোগের সঠিক সুরাহা করার দাবি জানান।

অধ্যক্ষ (ভার.) আতাউর রহমান জানান, শিক্ষার্থীরা তার কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছে। তিনি তাদেরকে একটি তদন্ত কমিটি গঠন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বস্ত করেছেন।

আরও পড়ুন : গিনেস বুকে নাম লেখাতে চায় শ্রীপুরের ‘টুনটুনি’

এদিকে, ধর্ম অবমাননার অভিযোগে শিক্ষক মাজহারুল ইসলামের বিরুদ্ধে প্ল্যাকার্ড হাতে নিয়ে বৃহস্পতিবার সকালে কলেজের সামনে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড