• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বকশীগঞ্জে ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সিদ্দিক

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ, জামালপুর

০৭ অক্টোবর ২০২১, ১৪:৫০
নৌকা প্রতীক
নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সিদ্দিকুর রহমান সিদ্দিক। ছবি : অধিকার

আসন্ন ইউপি নির্বাচনে জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সিদ্দিকুর রহমান সিদ্দিক। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে ওই পদে লড়তে চান তিনি। এরই মধ্যে দিন-রাত ইউনিয়নের প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনি প্রচারণাও চালাচ্ছেন তিনি।

স্থানীয়রা জানিয়েছেন, দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে সমাজসেবক সিদ্দিকের নাম উল্লেখযোগ্যভাবে শোনা যাচ্ছে। এ বারের নির্বাচনে মেরুরচর ইউনিয়নে একাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করার কথা থাকলেও প্রচারণায় এগিয়ে সিদ্দিকুর রহমান সিদ্দিক।

তারা জানান, প্রার্থীদের প্রতিদ্বন্দ্বিতার মধ্যে নৌকার মনোনয়নের শীর্ষে রয়েছেন উপজেলা যুবলীগের অন্যতম সদস্য, তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দিকুর রহমান সিদ্দিক। এ ছাড়া মেরুরচর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে সিদ্দিক দীর্ঘদিন ধরে গরিব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। কাজেই সাধারণ জনগণ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে তার মতো একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকেই চেয়ারম্যান হিসাবে দেখত চায়।

এ দিকে, সমাজসেবক হিসাবে তিনি মেরুরচর ইউনিয়নে নিজ অর্থায়নে রাস্তা-ঘাট নির্মাণসহ মসজিদ-মন্দিরে অনুদান, অসহায় গরিব-দুঃখীদের মাঝে বস্ত্র বিতরণ ও নগদ অর্থ প্রদান, নিজ অর্থায়নে বাঁশের সাঁকো নির্মাণ ছাড়াও অনেক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। তাই আসন্ন মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. সিদ্দিকুর রহমান সিদ্দিককে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারণ ভোটাররা।

এ ব্যাপারে সিদ্দিকুর রহমান সিদ্দিক দৈনিক অধিকারকে জানান, ওয়ার্ড থেকে রাজনীতি করে উপজেলা যুবলীগের সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। কাজেই আসন্ন ইউপি নির্বাচনে জয়ী হলে তিনি ইউনিয়নের সকলকে নিয়ে এলাকায় উন্নয়নের কাজ করে যাবেন।

আরও পড়ুন : ভালুকায় গাড়িচাপায় প্রাণ গেল ভিক্ষুকের

তিনি জানান, মেরুরচর নদী ভাঙন এলাকা হওয়ায় ভাঙন রোধে স্থায়ী বাঁধ নির্মাণ করা হবে। একই সাথে উন্নয়নমূলক কর্মকাণ্ড ও বেকার যুবক-যুবতীদের কর্মস্থান সৃষ্টি করবেন। পাশাপাশি মাদকমুক্ত সমাজ গড়াতে কাজ করে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিদ্দিকুর রহমান সিদ্দিক।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড