• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে মেয়রের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর

০৭ অক্টোবর ২০২১, ১৪:৩৫
গাজীপুর
(ছবি : অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরে সকালে পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র মজিবুর রহমানের সাথে কালিয়াকৈর সাংবাদিক সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র মজিবুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র সামসুল আলম, ৯নং ওর্য়াড কাউন্সিল আহাত আলী, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর বেলায়েত হোসেন ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাত হোসেন।

এসময় মজিবুর রহমান বলেন, আমি কখন নির্বাচনের বাহিরে না। আমি সব সময় নির্বাচন চেয়েছি। পূর্বে কিন্তু আমাকে জনগন ভোট দিয়ে এ চেয়ারে বসিয়েছেন। এবারও সরকার যদি নির্বাচনের আয়োজন করে বা সিন্ধান্ত নেয় তাহলে আমার আবারও নির্বাচন করার পরিকল্পনা আছে। সরকার যে সিন্ধান্ত নিবে সেটা আমি না শুধু দেশের সকল মেয়রকে মানতে হবে।

এবারের আইন অনুযায়ি নির্বাচন হবে আমি আইন মেনেই নির্বাচন করার পরিকল্পনা করছি। তবে আপনারা জানেন আমিও কিন্তু আমাদের এই পৌর সভায় পূর্বেও প্রশাসন হিসেবে দায়িত্ব পালন করেছি এবং প্রশাসনের দায়িত্বে আমিও ছিলাম। সরকার যদি প্রশাসনের মাধ্যমে নির্বাচনের সিন্ধান্ত নেন। ওই নিয়মেই নির্বাচন হবে। এবং পরে সকল শ্রেণী পেশার মানুষের কাছে ও সাংবাদিকসহ কালিয়াকৈরবাসী কাছে দোয়া চেয়ে তার বক্তব্য শেষ করেন।

এসময় আরও বক্তব্য রাখেন, কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা, কালিয়াকৈর প্রেসক্লাবের সাবেক সভাপতি সরকার আব্দুল আলীম।

আরও পড়ুন : নাটোরে স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট এখন প্রাইভেট চেম্বারের চিকিৎসক

সভার উপস্থিত ছিলেন, কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, পৌর সভার প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল ইসলাম তালুকদারসহ কালিয়াকৈর সকল সাংবাদিক ও পৌরসভার কর্মকর্তাবৃন্দ।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড