• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে অস্ত্রসহ ১০ মামলার আসামি গ্রেফতার

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০৭ অক্টোবর ২০২১, ১৪:০১
বাঁশখালীতে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ১০ মামলার আসামী আটক
আসামি আটক (ছবি : অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাবের অভিযানে হত্যা, ধর্ষণ, অপহরণ এবং নারী ও শিশু নির্যাতন আইনের ১০টি মামলার আসামি নূর মোহাম্মদ প্রকাশ নুমাইদ্যাকে (৩৮) গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) বিকাল ২টার দিকে র‌্যাব-৭ বাঁশখালী এলাকায় অভিযান চালিয়ে ২টি এসবিবিএল, ২টি ওয়ানশুটার গান এবং ১টি কাটা রাইফেলসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের দক্ষিণ সরল হাজিরখিল এলাকার মৃত শামসুল আলমের ছেলে।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের কার্যক্রম করে আসছে বলে স্বীকার করেন। উল্লেখ্য যে, আসামির বিরুদ্ধে চট্টগ্রাম জেলার রাঁশখালী ও নড়াইল এর লোহাগড়া থানায় চুরি, হত্যা, অপহরণ, নারী ও শিশু নির্যাতন এবং প্রতারণাসহ ১০ টি মামলা রয়েছে।

আরও পড়ুন : করোনায় জয়পুরহাটে বৃদ্ধি পেয়েছে ঝড়েপড়া শিক্ষার্থীর হার

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) সফীউল কবির বলেন, বৃহস্পতিবার সকালে আসামি নূর মোহাম্মদকে র‌্যাব-৭ বাঁশখালী থানায় হস্তান্তর করেন। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বাঁশখালী থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি। ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড